আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বৈশাখী টিভির ১৮ বছরে পদার্পণ উপলক্ষে কর্মসূচি পালন

নিজস্ব প্রতিবেদক:

নারায়নগঞ্জে বৈশাখী টেলিভিশনের ১৮ বছরে পদার্পণ উপলক্ষে নানা কর্মসূচি পালন করা হয়েছে। মঙ্গলবার সকালে নগরীর কালীরবাজার এলাকায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কেক কাটেন বিশিষ্টজনরা। বৈশাখী টেলিভিশনের নারায়নগঞ্জ প্রতিনিধি রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় আলোচনা শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন নারায়নগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক খবরের পাতা’র সম্পাদক প্রকাশক এডভোকেট মাহবুবুর রহমান মাসুম, নারায়নগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ্ আলম, নারায়ণগঞ্জ জেলা টেলিভিশন জার্নালিষ্ট এসোশিয়েশনের সভাপতি নাফিজ আশরাফ, নারায়নগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য নাহিদ আজাদ, ঢাকা রিপোটার্স ইউনিটি ও ইকোনোমিক রিপোর্টার্স ফোরামের নেতা সিনিয়র সাংবাদিক হাসান আরিফ, দৈনিক সংবাদ চর্চার সম্পাদক মো: মুন্না খান, দৈসিক যুগের চিন্তা’র নির্বাহী সম্পাদক নুরুল ইসলাম, অনলাইন নিউজ পোটাল লাইভ নারায়ণগঞ্জের সম্পাদক কামাল হোসেন, প্রেস নারায়ণগঞ্জের সম্পাদক ফখরুল ইসলাম, দেশ টেলিভিশনের নারায়ণগঞ্জ প্রতিনিধি বিল্লাল হোসাইন, নারায়ণগঞ্জ সদর স্কাউট এর কমিশনার ফজলুল হক ভূইয়া মন্টু।
কেক কাটা ও আলোচনা পূর্বে স্কাউটদের সমন্বয়ে বিশিষ্টজনদের একটি র‌্যালি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেছে।
বক্তারা বৈশাখী টেলিভিশনে প্রচারিত সংবাদসহ বিভিন্ন অনুষ্ঠানের প্রশংসা করে ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানিয়ে আশা প্রকাশ করেন আগামীতে আরো ভাল ভাল অনুষ্ঠানের আয়োজন করবে।
মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি সংস্কৃতি লালনের অঙ্গীকার নিয়ে ২০০৫ সালের ২৭ ডিসেম্বর যাত্রা শুরু করে চ্যানেলটি। ১৮ বছরে পদার্পণ উপলক্ষে আলোচনা সভায় অংশ নেওয়া নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম বলেন, বৈশাখী টেলিভিশন যাত্রা শুরুর পর থেকেই দর্শকদের কথা চিন্তা করে বস্তুুনিষ্ঠ সংবাদ প্রচার করছে। তাই দর্শকদের ভালোবাসা পেয়ে এত দীর্ঘ পথ পাড়ি দিতে পেরেছে।
নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মাহবুবুর রহমান মাসুম বলেন, বৈশাখীর পথ চলা আর অন্যান্য টেলিভিশনের পথচলা এক নয়। বৈশাখীর অনেক প্রতিবন্ধকতা ও অনেক প্রতিকুলতা ছিল। সেই প্রতিকুলতা, প্রতিবন্ধকতা অতিক্রম করে টিকে আছে। নারায়ণগঞ্জে যথা সময়ে যথাযথ প্রতিবেদন করে সমাবজ পরিবর্তনে অবদান রেখে চলেছে।

স্পন্সরেড আর্টিকেলঃ