আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বৃষ্টিতে ভিজেই স্লোগান দিলেন পাপ্পা গাজী

সংবাদচর্চা রিপোর্ট :
ছাত্রলীগের সর্বকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশের মধ্যে দিয়ে আওয়ামী লীগের নির্বাচনী অভিযাত্রা শুরু হয়েছে। গতকাল বিকাল ৩ টায় সোহরাওয়ার্দী উদ্যোনে ছাত্রলীগের এই সমাবেশ হয়। তুমুল বৃষ্টিতে ভিজেই রূপগঞ্জ থেকে বিশাল মিছিল নিয়ে স্লোগান দিতে দিতে এই ছাত্র সমাবেশে পৌছান রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও মন্ত্রীপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা। রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ১০ হাজার নেতাকর্মী পাপ্পা গাজীর নেতৃত্বে এ সমাবেশে যোগদান করেন। নেতাকর্মীদের উজ্জীবিত রাখতে বৃষ্টিতে ভিজেই স্লোগান দিতে দেখা যায় তরুণ আওয়ামী লীগ নেতা গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে। শেখ হাসিনার সরকার বার বার দরকার, উন্নয়নের সরকার বার বার দরকার-। মন্ত্রীপুত্রের স্লোগানে মুখোরিত হয়ে ওঠে সমাবেশ এলাকা।
এসময় গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার লক্ষ্যে আজ ছাত্র সমাজ এক হয়েছে। আমরা মাঠে আছি। কোন অপশক্তি আমাদের বিজয় ঠেকাতে পারবে না।
মন্ত্রীপুত্র আরও বলেন, আগামী নির্বাচন আমাদের অস্তিত্বের লড়াই। আমাদের নেত্রী হারবে না। রূপগঞ্জে নৌকা জিতবে।
বৃষ্টি শুরু হলে অনেকে আশপাশে আশ্রয় নেওয়ার চেষ্টা করলেও কাকভেজা হয়েই গাজী গোলাম মর্তুজা পাপ্পা তার অনুগতদের সাথে নিয়ে সমাবেশে অংশ নেন। এর আগে বৃষ্টি উপেক্ষা করে খণ্ড খণ্ড মিছিল নিয়ে শহীদুল্লাহ হলের সামনে জড়ো হয় রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
প্রসঙ্গত ,ঢাকায় আওয়ামী লীগের যেকোন সমাবেশ সফল করার জন্য রূপগঞ্জ থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে গাজী পরিবার। বরাবরের ন্যায় এবারও ছাত্রলীগের এই সমাবেশ সফল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেন গাজী গোলাম মর্তুজা পাপ্পা। নারায়ণগঞ্জ থেকে পাপ্পা গাজী সবচেয়ে বড় মিছিল নিয়ে এই ছাত্র সমাবেশে যোগদান করেন। যা দেখে কেন্দ্রীয় নেতারাও মন্ত্রীপুত্রের প্রশংসা করছে। সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এদিকে রাজনীতির মাঠ ছাড়বে না আওয়ামী লীগ। আজ ঢাকায় আওয়ামীলীগের সুধী সমাবেশে রূপগঞ্জ থেকে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নেতৃত্বে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ৪০ হাজারের অধিক নেতাকর্মী সমর্থক যোগদান করবে।

স্পন্সরেড আর্টিকেলঃ