আজ বুধবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বীর মুক্তিযোদ্ধা জামাল খানের দাফন

সংবাদচর্চা রিপোর্টঃ

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বন্ধু বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ জামাল খান (৭০) ইন্তেকাল করেছেন। শনিবার ৭ মে সকাল সাড়ে ৯টায় তার খিলগাওয়ের বাসায় বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।
এক শোক বার্তায় নারায়ণগঞ্জ -১(রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মরহুমের জানাযার নামাজ শনিবার বিকাল ৪ টায় রূপসী নিউ মডেল হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়। এসময় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক,নারায়নগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, রূপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আমান উল্লাহ, এনজেড গ্রুপের চেয়ারম্যান নুরুজ্জামান খান সহ বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে রূপসী নিউমডেল হাই স্কুল এন্ড কলেজ মাঠে সদ্য প্রয়াত বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ জামাল খানকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। পরে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপরই রূপগঞ্জ উপজেলা প্রশাসন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, রূপগঞ্জ উপজেলা যুবলীগ, রূপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সহ সর্বস্তরের মানুষ তাকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এছাড়া মরহুমের জীবন ও কর্মের উপর আলোচনা করেন তার বন্ধু বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী। পরে তার লাশ দাফন করা হয়। উল্লেখ্য, ক্র্যাক প্লাটুন এর অন্যতম সদস্য ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ জামাল খান। মৃত্যুকালে তিনি স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেেখ গেছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ