১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৭:৩৫

বিসিবি’র ভোটে লড়ছে পাপ্পা গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

গত দুই মেয়াদে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক পদে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। তিনি পরিচালক পদে দায়িত্ব পালনকালে বিসিবির সভাপতি ছিলেন সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ছেলে নাজমুল হাসান পাপন , এমপি। তাদের নেতৃত্বে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যাপক উন্নয়ন হয়েছে। একাধিক তারকা খেলোয়াড় তৈরী হয়েছে। র‌্যাংকিংয়ে বাংলাদেশ উন্নত করেছে। সম্প্রতি নিউজিল্যান্ড ,অস্ট্রেলিয়া, ইংল্যান্ড , শ্রীলঙ্কাকে পরাজিত করে সিরিজ জয় করেছে টাইগার বাহিনী।

বিসিবি’র টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন গাজী গোলাম মর্তুজা। তার বিরুদ্ধে নেই কোনো অনিয়মের অভিযোগ। অন্য ক্লাবগুলোর সাথেও তাকে দ্বন্দ্বে জড়াতে দেখা যায়নি। সবার সাথে তার সু সম্পর্ক আছে। আগামী ৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালনা পরিষদের নির্বাচন। এ নির্বাচনে ক্যাটাগরি -২ (ক্লাব ) থেকে পরিচালক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিসিবির বর্তমান পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। তিনি গাজী গ্রুপ ক্রিকেটার্স মনোনীত প্রার্থী। তার ভোটার নং ৭৮। এবার তার হ্যাট্রিক এর অপেক্ষা। তিনি নারায়ণগঞ্জসহ দেশের ক্রিকেটকে আরও এগিয়ে নিতে ভোটারদের পুনরায় সমর্থন এবং দোয়া চেয়েছেন।

উল্লেখ্য নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের জ্যেষ্ঠ সন্তান গাজী গোলাম মর্তুজা পাপ্পা। তার বাবাও ছিলো বিসিবির পরিচালক।

জানা গেছে বিসিবির পরিচালনা পর্ষদে থাকবেন ২৫ জন পরিচালক। এদের ২৩ জন আসবেন তিন ক্যাটাগরিতে। জাতীয় ক্রীড়া পরিষদের মনোনয়নে আসবেন বাকি দুজন।

স্পন্সরেড আর্টিকেলঃ