আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘বিরোধী দল আমাদের পিছু লেগেছে’

টি.আই.আরিফ

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বিরোধী দল সমালোচনা করার জন্য আমাদের পিছু লেগে আছে। সবাই ভালো করে রাস্তা -ঘাট করবেন। আমরা সমালোচনা চাই না। বিরোধী দল এখন কোন কিছুতেই আমাদের সাথে পারছে না। জননেত্রী শেখ হাসিনা সারা দেশে মডেল মসজিদ নির্মাণ করেছেন। বঙ্গবন্ধু এ দেশে ইসলাম প্রসারের জন্য ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে গেছেন। বিএনপি ইসলামের জন্য কি করেছে? তারা কতটা মসজিদ নির্মাণ করেছে? আমরা তাদের মসজিদ দেখতে চাই। প্রত্যেকটা মসজিদ ,মাদ্রাসায় জননেত্রী শেখ হাসিনার সরকার অনুদান দিচ্ছে। জেলা পরিষদের মাধ্যমে আমরা রূপগঞ্জে এই অনুদানের চেক বিতরণ করছি।
তিনি বলেন, সরকার চেষ্টা করছে বিদ্যুৎ সরবরাহ করার। স্থায়ীভাবে এখন লোডশেডিং হচ্ছে না। সবাই বিদ্যুৎ পাচ্ছে। বিদ্যুৎ গেলেও আধা ঘন্টার মধ্যে চলে আসে। বিদ্যুৎ না থাকায় বিএনপির আমলে অনেকে তারাবী নামাজ পড়তে যায় নাই। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সকল ধর্মের উন্নয়ন হয়।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে রূপগঞ্জ উপজেলার গুতিয়াবো এলাকায় প্রগতি উচ্চ বিদ্যালয় মাঠে নারায়ণগঞ্জ জেলা পরিষদ থেকে অবকাঠামো উন্নয়ন বাবদ রূপগঞ্জ ইউনিয়নের ৩৬ টি মসজিদ ও মাদ্রাসায় কোটি টাকার চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাটমন্ত্রী এসব কথা বলেন।
গোলাম দস্তগীর গাজী আরও বলেন, বাবু চন্দন শীল অনেক ত্যাগ স্বীকার করেছেন। তার দুটা পা নেই। জননেত্রী শেখ হাসিনা এইবার জেলা পরিষদের চেয়ারম্যান বানিয়েছেন তাকে। তার জন্য আমরা খুশি। আওয়ামী লীগ নেতাকর্মীরা ত্যাগী হয় বেশি।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান ভুইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল হক, সাবেক ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোহাম্মদ আনছার আলী , নারায়ণগঞ্জ জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সীমা রানী পালসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ