আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরোধী দলকে বিশৃঙ্খলা করতে দেবো না’


টি.আই.আরিফ
কাচপুরে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ সফল করতে রূপগঞ্জ থেকে গর্জে উঠলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, এমপি। প্রায় ১৫ হাজার আওয়ামী লীগের নেতাকর্মী নিয়ে গতকাল তিনি এই শান্তি সমাবেশে যোগদান করেন। সমাবেশ গাজীর সমর্থকদের শ্লোগানে মুখোরিত হয়ে ওঠে। প্রচার করা হয় মন্ত্রীর উন্নয়ন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, ২০০৬ সালে আমরা রূপগঞ্জ থেকে এসে কাচপুরে জোট সরকারের বিরুদ্ধে সমাবেশ করেছিলাম। সেই সমাবেশের পর কাচপুর আমাদের দখলে। আমরা বিরোধী দলকে বিশৃঙ্খলা করতে দেবো না। ঢাকার প্রবেশ মুখ কাচপুর আমাদের দখলে থাকবে। আমরা রাজপথে আছি। জননেত্রী শেখ হাসিনাকে আমরা আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করবো। সবাই উন্নয়ন দেখে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেবেন।

তিনি আরও বলেন, সময় বদলে গেছে। রূপগঞ্জে অনেক উন্নয়ন করেছি। বিএনপি নেতারা শেখ হাসিনার উন্নয়ন ঠেকাতে অনেক ষড়যন্ত্র করছে। আমরা বিএনপিকে মাঠে দাঁড়াতে দেবো না। জনগণ আমাদের সাথে আছে।
নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, কামাল হোসেন,দপ্তর সম্পাদক দিলিপ বড়ুয়া।
এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, শেখ সাইফুল ইসলাম, মন্ত্রীপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, মাহাবুবুর রহমান মেহের, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা সহ অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ