২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১:৪৩

বিপুল সংখ্যক বিয়ারসহ প্রাইভেটকার খাদে

নিজস্ব প্রতিবেদক:

আড়াইহাজারে বিপুল সংখ্যক বিদেশী বিয়ারসহ একটি প্রাইভেটকার খাদে পড়ে যায়। স্থানীয়রা গাড়ীটি উদ্ধার করতে গিয়ে এর ভেতরে বেশ কিছু কাটুন দেখতে পান। পরে কাটুন খোলে ভেতরে থাকা কয়েক শত পিস বিয়ার তারা যে যার মতো নিয়ে যান। এক পর্যায়ে স্থানীয় এক যুবক পুলিশের হেল্প লাইন ‘৯৯৯’-এ ফোন দেয়। পরে স্থানীয় গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিয়ার উদ্ধার করেন। এ সময় বেশ কিছু খালি কাটুনও উদ্ধার করা হয়। তাতেও বেশ কিছু বিয়ার ছিল বলে ধারণা করা হচ্ছে। শুক্রবার ভোর ৬টার দিকে স্থানীয় রামচন্দ্রী এলাকায় এই ঘটনা ঘটে।

এব্যাপারে আড়াইহাজার থানার ওসি আনিচুর সংবাদচর্চাকে বলেন, ৯৬ পিস বিয়ার জব্দ করা হয়েছে। কাউকে গ্রেফতার করা হয়নি। কোনো মামলা হয়নি। বিয়ারগুলো পরিত্যাক্ত অবস্থায় ছিলো।

স্থানীয়রা জানায়, প্রাইভেটকারটি ঢাকা থেকে বাঞ্ছারামপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। গোপালদী পৌরসভাধীন রামচন্দ্রী মোড়ে পৌঁছলে গাড়ীটি নিয়ন্ত্রন হারিয়ে স্থানীয় সাফু মেম্বারের বাড়ির পাশে একটি খাদে পড়ে যায়। পরে চালকসহ গাড়ীতে থাকা অন্যরা পালিয়ে যায়। গাড়ীর ভেতরে কাটুনে থাকা বিপুল সংখ্যক বিয়ার লোকজন নিয়ে যায়।

গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই গৌতম চক্রবর্তী এই প্রতিবেদককে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এক কাটুন বিয়ার উদ্ধার করা হয়। তবে ঘটনাস্থল থেকে বেশ কয়েকটি খালি কাটুন উদ্ধার করা হয়েছে। তাতেও বিপুল সংখ্যক বিয়ার ছিল বলে মনে হচ্ছে।

স্পন্সরেড আর্টিকেলঃ