আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘বিচার না হওয়া পর্যন্ত আমরা মাঠ ছাড়বো না’

টি.আই.আরিফ

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকির’ প্রতিবাদে রূপগঞ্জের বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সরকারি দলের নেতাকর্মীরা। গতকাল রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পার নেতৃত্বে সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা এলাকায় একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এতে অংশ নিয়েছেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা।
বিক্ষোভ সমাবেশে মন্ত্রীপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, জননেত্রী শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধন্য। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যারা হত্যার হুমকি দিয়েছে আমরা তাদের দ্রুত বিচার চাই। যতক্ষণ পর্যন্ত জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতাদের বিচার না হবে ততক্ষণ পর্যন্ত আমরা মাঠ ছাড়বো না। তদন্তের মাধ্যমে আমরা তাদের বিচার দাবি করছি। সন্ত্রাসীদের বিচার না হওয়া পর্যন্ত আমরা মাঠ আছি।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল হক, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ছালাউদ্দিন ভুঁইয়া, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য নাইম ভুঁইয়া প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ