আজ রবিবার, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

‘বিএনপি নেতারা ষড়যন্ত্রে লিপ্ত’

নবকুমার:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, ‘বিএনপি-জামায়াত জোট বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায়। বিএনপি দীর্ঘদিন রাষ্ট্রীয় ক্ষমতায় ছিলো। জনগণ বিএনপির শাসন আমল দেখেছে। তারা উন্নয়ন করেনি। বিএনপি নেতারা দেশে উন্নয়নের নামে লুটপাট করে গেছে। জনগণ কখনো বিএনপির ফাঁদে আর পা দেবে না । তাদের (বিএনপির) অতীত কর্মকান্ডের কারণে তারা (বিএনপি) জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারা উন্নয়নের কথা বলতে পারে না। তারা খালি আন্দোলনের কথা বলে। আন্দোলন করে দাবি আদায় করার সাংগঠনিক শক্তি বিএনপির নেই। তারা এখন ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়। এদেশের মানুষ তা হতে দেবে না। বিএনপি নেতারা এখন ষড়যন্ত্রে লিপ্ত। তারা এখন নিজেরা নিজেদের মধ্যেই ষড়যন্ত্র করছে। এক নেতা আরেক নেতার উপর হামলা করছে।
বুধবার ২০ এপ্রিল বিকালে গণ বাংলা উচ্চ বিদ্যালয়ে ভোলাব ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

এমপি গোলাম দস্তগীর গাজী বলেন, আওয়ামী লীগ উন্নয়নে বিশ^াসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়ন করে যাচ্ছি। তিনি প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। দেশে খাদ্যের অভাব নেই। পদ্মাসেতুসহ দেশে অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। ভোলাবতে অনেক উন্নয়ন হয়েছে।
মন্ত্রী বলেন , ইউপি চেয়ারম্যান যে দলেরই হোক না কেনো আমরা উন্নয়ন করতেছি। রাস্তা দিয়ে শুধু সরকারী দলের লোক একা হাটে না, বিরোধী দলের লোকেরাও হাটে। সুতরাং আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সুফল বিএনপি নেতাকর্মীরাও ভোগ করছে।

দলীয় নেতাকর্মী ও ভোলাববাসীর উদ্দেশে গোলাম দস্তগীর গাজী বলেন, রাজনীতিতে দলাদলি থাকবে। আমার চাওয়া পাওয়ার কিছু নাই। আমি আইছি আপনাদের সেবা করতে। মন্ত্রী হওয়ার পরে আমি সপ্তাহে ৪ দিন আসি আমার নির্বাচনী এলাকায়। আগামী নির্বাচন খুব কঠিন নির্বাচন হবে। আমরা ঐক্যবদ্ধ হয়ে নির্বাচন করলে আল্লাহ ছাড়া কারো সাধ্য নাই আমাদেরকে হারাবে। জননেত্রী শেখ হাসিনাকে আমরা আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করবো। নেত্রী যাকে নৌকা দেবেন আপনারা তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি কোনো অহংকার করি না। তার কারণ অহংকার পতনের মূল।

এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, ভোলাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খান ,সাধারণ সম্পাদক হাসান আশকারী , উপজেলা আওয়ামী লীগের সাবেক দফতর সম্পাদক আব্দুল আজিজ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট তায়েবুর রহমান, মান্নান মুন্সি, ভোলাব ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদ খন্দকার, সাধারণ সম্পাদক কাউসার প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম-সম্পাদক শাহিন প্রধান, ভোলাবো ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজু প্রধান, সাধারণ সম্পাদক আলী আহসান, উপজেলা ছাত্রলীগের দফতর সম্পাদক সেলিম মাহমুদ, ভোলাবো ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সনেট সোহেল, সাধারণ সম্পাদক ফাইজুল ইসলামসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ