১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, সন্ধ্যা ৭:৪৬

বিএনপি-জামায়াত ইতিহাস বিকৃতি করেছে :পাপ্পা গাজী

নিজস্ব প্রতিবেদক:

বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, একটা সময় পাঠ্য বইয়ে স্বাধীনতার গল্প ছিলো, সেই গল্পে বঙ্গবন্ধুর নাম কেটে দিয়েছে। বিএনপি , জামায়াত স্বাধীনতার ইতিহাস বিভিন্ন ভাবে বিকৃত করেছে। তাদের সেই ষড়যন্ত্র সফল হয়নি। সত্য কখনো আড়াল করা যায় না। জননেত্রী শেখ হাসিনার সরকার মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস পাঠ্য প্রস্তুকে অন্তরভুক্ত করেছেন। নতুন প্রজন্ম মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস চর্চা করছে। তারা বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারছে।

দলীয় নেতাকর্মী ও শিক্ষার্থীদের উদ্দেশে পাপ্পা গাজী বলেন, সকল অনুষ্ঠানে বাংলাদেশী গান বাজাবেন। আমাদের সাংস্কৃতিকে তুলে ধরবেন। শিক্ষার্থীরা স্মাট ফোন বর্জন করবে। মাঠে খেলাধুলা করবে। তোদের বল,ব্যাট আমি ব্যবস্থা করে দেবো।

শনিবার ১৮ ডিসেম্বর তারাব পৌরসভার কান্দাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রীপুত্র এসব কথা বলেন।
এসময় রূপগঞ্জ উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, কাউন্সিলর রাসেল শিকদার, জাকারিয়া মোল্লা, মাহফুজা বেগম , আতিকুল ইসলাম, তারাব পৌর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেলসহ বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

রূপগঞ্জে আওয়ামী রাজনীতির ভবিষ্যত কান্ডারি গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, পৃথিবীর যেখানেই যাই সবাই বলে বাংলাদেশ উন্নয়ন করছে। যে দিকে তাকাই শুধু উন্নয়ন আর উন্নয়ন। আমি একদিন মাওয়া ঘাটে গিয়েছিলাম। পৃথিবীর বিভিন্ন দেশে আমি গিয়েছি এতো সুন্দর হাইওয়ে আমি দেখিনাই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। ২০০৮ সালের আগে রূপগঞ্জে কি উন্নয়ন হয়েছে আর এখন ২০২১ সালে কি উন্নয়ন হয়েছে। আপনারাই এর বিচার করবেন। পুরাটাই পরিবর্তন। রূপগঞ্জে এমন কোনো স্কুল খুজেঁ পাবেন না যে স্কুলে একটি নতুন ভবন হয় নাই। রূপগঞ্জের প্রত্যেকটা স্কুলে নতুন ভবন হয়েছে। স্কুলে- কলেজ ,মাদ্রাসা বললেই হয় না। এটার জন্য বহু জায়গা দৌড়াতে হয়।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ