আজ শুক্রবার, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

‘বিএনপি চেষ্টা করেছিলো নৈরাজ্য করার’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বিএনপি জনহিতকর পাটি নয়। তারা নৈরাজ্য সৃষ্টি করে জনগণের ক্ষতি করে, মানুষ পুঁড়িয়ে হত্যা করে। বিএনপি চেষ্টা করেছিলো নৈরাজ্য করার। আমরা তা প্রতিহত করেছি। রূপগঞ্জের গুরুত্বপূর্ণ পয়েন্টে আমরা সতর্ক অবস্থানে ছিলাম এবং আছি। বিএনপি, জামায়াতকে আর ছাড় দেওয়া হবে না। বিএনপি নৈরাজ্য করে জনগণের ক্ষতি করবে আমরা তা হতে দেবো না। আমরা জনগণের সাথে আছি।
গত ১০ ডিসেম্বর বিকালে কায়েতপাড়ায় বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে আয়োজিত প্রতিবাদ সভায় বস্ত্র ও পাটমন্ত্রী এসব কথা বলেন।
তিনি বলেন, বিএনপি জনগণের নয়, তারা নিজেদের ক্ষমতা দখলের জন্য সন্ত্রাসী কার্যক্রম করে যাচ্ছে। তারা (বিএনপি) পুলিশের উপর আক্রমণ করছে । তারা অফিসের মধ্যে ককটেল রেখেছিলো। বিএনপি নেতারা চেষ্টা করেছে জোর করে কিভাবে নয়াপল্টনে মিটিং করে নৈরাজ্য সৃষ্টি করা যায়। বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে রূপগঞ্জের গুরুত্বপূর্ণ পয়েন্টে আমরা মিটিং,মিছিলের আয়োজন করেছি। রাজপথ আমাদের দখলে রেখেছি। বিএনপি নেতাদের কথা কাজে মিল নেই। খালেদার কথায় কি এখন দেশ চলছে?
বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী আরও বলেন, আওয়ামী লীগ জনগণের সরকার। বঙ্গবন্ধু গণমানুষের নেতা ছিলেন। তিনি গ্রামে ,গঞ্জে হেঁটে হেঁটে আমাদের সংগঠন গড়ে তুলেছে। আওয়ামী লীগ উন্নয়ন ছাড়া কিছুই বোঝে না। চারিদিকে এখন উন্নয়নের ছোঁয়া লাগছে। যারা জনগণের সাথে নাই জনগণকে বোঝাতে হবে তাদেরকে উৎখাত করতে হবে। আপনারা উন্নয়ন দেখে ভোট দেবেন। কারও চেহারা দেখে ভোট দেবেন না। জননেত্রী শেখ হাসিনাকে আমরা আবার প্রধানমন্ত্রী করবো।
বিএনপি নেতাদের উদ্দেশে মন্ত্রী বলেন, আপনারা অতীতে ক্ষমতায় ছিলেন , দেশের জন্য কি উন্নয়ন করে গেছেন। এখন বলছেন উন্নয়ন করবেন ,জনগণ আপনাদের ভন্ডামী বুঝে গেছে।
অনুষ্ঠানে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ জাহেদ আলী, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, মো: ওমর ফারুক ভুঁইয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা আলমগীর হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, সাধারন সম্পাদক মোস্তফা আল হোসাইন রাসেলসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ