আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘বিএনপি চনপাড়াবাসীকে অত্যাচার করেছে’


টি.আই.আরিফ

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, চনপাড়ার ইতিহাস অনেক বড়। চনপাড়াবাসী বঙ্গবন্ধুর রেখে যাওয়া আমানত। এই মাটির সাথে মিশে আছে বঙ্গবন্ধুর স্মৃতি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর বিএনপি ক্ষমতায় এসে চনপাড়া পুনবাসন কেন্দ্রের মানুষের উপর অনেক অত্যাচার,নির্যাতন করেছে। বিএনপি চনপাড়াবাসীকে ভোটের অধিকার দেয়নি। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আপনাদেরকে ভূমির মালিকানা দেওয়ার ঘোষণা দিয়েছে। আপনারা চনপাড়াবাসী ভুল করবেন না। আগামী নির্বাচনে আপনারা সবাই নৌকায় ভোট দেবেন।

চনপাড়াবাসীর উদ্দেশে মন্ত্রী বলেন, আপনাদের লোডশেডিং থাকবে না। রূপগঞ্জের মধ্যে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে চনপাড়ায়। বিএনপি আপনাদেরকে পছন্দ করে না। সবাই বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া করবেন।

গতকাল চনপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এসব কথা বলেন।
অনুষ্ঠানের আয়োজন করেন চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ,এমপি।

স্পন্সরেড আর্টিকেলঃ