বিএনপি চক্রান্তের পথ বেছে নিয়েছে: কাদের

68

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, নির্বাচন আর আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন ইস্যু খুঁজে বেড়াচ্ছে। তারা এখন চক্রান্তের পথ বেছে নিয়েছে। দু’দিন আগে তারা খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের নামে ঢাকায় আদালত চত্বর কলুষিত করেছে। ইটপাটকেল নিক্ষেপ ও ভাঙচুর চালিয়েছে।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া ইসলামীয়া কলেজ মাঠে জেলা আওয়ামীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এসময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ প্রসঙ্গে আরও বলেন, র‌্যাব-পুলিশ নয়, বিএনপি ধ্বংসের জন্য তাদের আত্মবিনাশি ও নেতিবাচক রাজনীতিই দায়ী। সব কিছুতে ব্যর্থ হয়ে বিএনপি নেতারা এখন নালিশ নিয়ে ব্যস্ত। বিএনপি আজ বাংলাদেশ নালিস পার্টি। তারা প্রেস কনফারেন্সে নালিস করেন, বিদেশীদের কাছে নালিশ করেন।

তিনি দলীয় নেতার্কমীদের উদ্দেশ্যে বলেন, আপনারা বিএনপিকে নিয়ে বিচলিত হবেন না। বিএনপির এই ষড়যন্ত্র রুখতে আওয়ামী লীগের নেতাকর্মীদের আরও ঐক্যবদ্ধ হবার আহ্বান জানান মন্ত্রী। তিনি বলেন, আরও শক্তিশালি আরও ঐক্যবদ্ধ আওয়ামী লীগ গড়ে তুলে শেখ হাসিনার শুদ্ধি অভিযান বেগবান ও সফল করতে হবে।
সম্মেলনে সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি, আওয়ামী লীগের সভাপতি মন্ডলের সদস্য পিযুষকান্তি ভট্ট্যাচার্য, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য কামাল হোসেন, পারভিন জাহান কল্পনা, বাগেরহাট ২ আসনের সাংসদ শেখ সারহান নাসের তন্ময়, কুষ্টিয়া-১ আসনের সাংসদ আকাম সরোয়ার জাহান বাদশা ও কুষ্টিয়া-৪ আসেনর সাংসদ সেলিম আলতাব জর্জ। এছাড়া জেলা আওয়ামী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলীসহ স্থানীয় নেতৃবৃন্দ সম্মেলনে বক্তব্য রাখেন।

For Advertisement: 01921400867/ 01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।