খালেদার চিকিৎসার দাবীতে মহানগর বিএনপি’র স্মারক লিপি

79
বিএনপি’র স্মারক লিপি

বিএনপি’র স্মারক লিপি

 

নিজস্ব প্রতিবেদক:
কেন্দ্রীয় কর্মসূচীর অংশহিসেবে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসার দাবীতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করেছে মহানগর বিএনপি। বৃহস্পতিবার (১৪ জুন) বেলা ১১ টায় মহানগর বিএনপি’র সহ-সভাপতি এড. জাকির হোসেন এর কাছ থেকে স্মারক লিপি গ্রহন করেন অতিরিক্ত জেলা প্রশাসক আসাদুজ্জামান।
স্মারক লিপিতে তারা উল্লেখ করেন, জাল নথির উপর ভিত্তি করে তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অন্ধকার শ্বাসরোধী পরিবেশে কারাবন্দী করে মানসিক ও শারীরিক যন্ত্রণায় রাখা হয়েছে। গত ৫ জুন তিনি ট্রানজিয়েন্ট স্কীমিক এ্যাটাক এ ৫/৬ মিনিট অজ্ঞান পরে ছিলেন। সু-চিকিৎসার জন্য তার ব্যক্তিগত চিকিৎসকগন পরিক্ষা নিরীক্ষার জন্য তাৎক্ষনিক ইউনাইটেড হাসপাতালে ভর্তির সুপারিশ করে ছিলো। সঠিক সময় চিকিৎসার ব্যবস্থা না করা হলে তার শারীরিক পরিস্থিতি আরও ভয়ঙ্কর খারাপের দিকে যেতে পারে। বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে তাচ্ছিল্য ও অবহেলা চলছে তাতে করে মানুষেল মনে গভীর আশঙ্কা যে তার জীবন নিয়ে সরকার মহাচক্রান্তে লিপ্ত রয়েছে। ইউনাইটেড হাসপাতালে উন্নতমানের চিকিৎসার দাবী উপেক্ষা করে সরকার তাকে পিজি হাসপাতালে চিকিৎসা দেয়ার কথা বলছে, তা দুরভিসন্ধিমূলক।
নারায়ণগঞ্জ মহানগরবাসীর পক্ষ থেকে জোড়’র কথা উল্লেখ্য করে স্মারক লিপিতে তারা আরও উল্লেখ্য করেন, কালবিলম্ব না করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পছন্দানুযায়ী বিশেষায়িত ইউনাইটেড হাসপাতালে ভর্তি সহ তার সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে ঈদ-উল-ফিতরের আগেই তাকে নিঃশর্তে মুক্তি দেয়া হউক।
মহানগর বিএনপি’র সহ-সভাপতি এড. জাকির হোসেনের নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন, সহ-সভাপতি আয়সা সাত্তার, সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু, বিএনপি নেতা এড. রফিক আহম্মেদ, এড. আনিছুর রহমান মোল্লা, মাহমুদুল হাসান মাসুম, ফেরদৌসুর রহমান, শওকত হোসেন লিটন, আল আরিফ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রানা, মহানগর ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ইব্রাহীম বাবু, স্বেচ্ছাসেবক দল নেতা দুলাল হোসেন, আব্দুর রশিদ হাওলাদার প্রমূখ।

For Advertisement: 01921400867/ 01981617415

সংবাদটি সম্পর্কে মন্তব্য করুনঃ

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।