আজ সোমবার, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপির দুঃশাসন জনগণ ভুলে নাই: মন্ত্রী গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, ঢাকা শহর থেকে কোনো অংশে কম হবে না ভুলতা। কোনো অংশে ঢাকা থেকে আমরা এগিয়ে যাবো। জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, বিএনপি দীর্ঘদিন রাষ্ট্রীয় ক্ষমতায় ছিলো। জনগণ বিএনপির দুঃশাসন ভুলে নাই। তারা উন্নয়ন করেনি। বিএনপি নেতারা দেশে উন্নয়নের নামে লুটপাট করেছে। জনগণ কখনো বিএনপির ফাঁদে আর পা দেবে না । তাদের (বিএনপির) অতীত কর্মকান্ডের কারণে তারা (বিএনপি) জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারা উন্নয়নের কথা বলতে পারে না। তারা খালি আন্দোলনের কথা বলে। আন্দোলন করে দাবি আদায় করার সাংগঠনিক শক্তি বিএনপির নেই।

বৃহস্পতিবার ১৪ এপ্রিল বিকালে ভুলতা স্কুল এন্ড কলেজ মাঠে ভুলতা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম দস্তগীর গাজী (এমপি) এসব কথা বলেন।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, আওয়ামী লীগ উন্নয়নে বিশ^াসী। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। দেশে খাদ্যের অভাব নেই। পদ্মাসেতুসহ দেশে অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। মুড়াপাড়া কলেজকে প্রধানমন্ত্রী সরকারীকরণ করেছেন। মুড়াপাড়ায় একের পর এক উন্নয়ন হচ্ছে। সরকার সকল ভাতা বৃদ্ধি করেছে। ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের অনুদানের ব্যবস্থা করেছে জননেত্রী শেখ হাসিনা।

মন্ত্রী আরও বলেন, কোনো অপশক্তি আওয়ামী লীগ কর্মীদের ঐক্য ভাংতে পারবে না। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আমরা আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করবো।

এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, ভুলতা ইউনিয়ন পরিষদের আরিফুল হক , ভুলতা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন, আওয়ামী লীগ নেতা শেখ সাইফুল ইসলাম, মতি আকন্দ, মান্নান মুন্সি, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাইম ভুঁইয়া, জেলা পরিষদের সদস্য শীলা রানী পাল, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুম, সহ-সভাপতি সবুজ, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগ সভাপতি রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতাসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ