আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপির তান্ডব ন্যাক্কারজনক :আনোয়ার

সংবাদচর্চা রিপোর্ট

নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন চাষাড়াস্থ জেলা পরিষদের মালিকানা জমিতে মার্কেট নির্মাণ কাজের ভিত্তির প্রস্তর স্থাপন করেন জেলা পরিষদের প্রশাসক ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন। প্রায় ৪ কোটি ৪৯ লাখ টাকা ব্যয়ে প্রধান ধাপের পাচঁ তলা বার্ণিজ্যিক ভবন নির্মাণ করা হবে। বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর দুপুর ২টায় জেলা পরিষদের ঢাষাড়া ডাকবাংলো সংলগ্ন এই মার্কেটের উদ্বোধনে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এস এম মাহমুদুল রহমান, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী রিয়াদুল কুদ্দুস, আশরাফুল ইসলাম, কাঞ্চন পালিত ও ব্যবস্থাপক কর্মকর্তা রাশেুদুজ্জামান প্রমুখ।

আনোয়ার হোসেন বলেন, বিএনপি-জামায়াত জোট বৃহস্পতিবার যে তান্ডব চালিয়েছে, তা আসলে ন্যাক্কারজনক ঘটনা। বিএনপি ক্ষমতা যেতে চাই অনিয়মতান্ত্রিকভাবে। তারা ক্ষমতায় এসেছিলে বঙ্গবন্ধুকে হত্যা মাধ্যমে। তারা ক্ষমতা এসে গণতন্ত্রকে কবর রচনা করেছে। বিএনপি নির্বাচনকে ভয় পায় বলেই তারা অসাংবাধানিকভাবে ক্ষমতা আসতে চায়। ক্ষমতা আসার জন্যই এই অরাজকতা সৃষ্টি করতে চায়। সারা বিশ্বের চেয়ে বাংলাদেশ আজ অর্থনীতি দিক দিয়ে অনেক ভালো আছে। এই সংবাদ বিভিণ্ন দেশের কুটনীতিবিদরা বলে যাচ্ছেন। আওয়ামীলীগ সরকার এত উন্নয়ন করে যাচ্ছে, কিন্তু বিএনপি তারা কালো চশমা পড়ে আছে বলে দেখতে পায় না। বিএনপি চায় না দেশে আর উন্নয়ন হোক। বঙ্গবন্ধুকে যেভাবে হত্যা করে ছিলো, আরেক হত্যা কান্ড করে বাংলাদেশ টা কে অস্থিতিশীল করতে চায়।
পুলিশের উপর হামলা ঘটনায় মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, পুলিশ আসলে জনগণকে জানমালের নিরাপত্তা দিয়ে থাকে। সেই পুলিশের উপর আক্রমণ করেছে বিএনপি সন্ত্রাসীরা। পুলিশও তাদের রক্ষায় লাঠিচার্জ করেছে। যারা এই ন্যাক্কারজনক কাজ করেছে, যারা মিছিলে ইটপাটকেল, দেশিয় অস্ত্র নিয়ে মিছিলে এসেছে, আমরা তাদেরকে গণতান্ত্রিকভাবে মোকাবেলা করবো। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মীরা এমন তান্ডবে পর ঘরে বসে থাকবে না। আমরা রাজপথে আছি, রাজপথে থাকবো। আগামীতে গণতন্ত্র আন্দোলনে মাধ্যমে তাদের প্রতিহত করবো।

স্পন্সরেড আর্টিকেলঃ