আজ মঙ্গলবার, ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

বিএনপির ইউনিয়ন কমিটি নিয়ে দ্বন্দ্ব

টি.আই.আরিফ:

নারায়ণগঞ্জে থানা বিএনপির আওতাধীন ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে দলটির নেতাদের মধ্যে দ্বন্দ্ব লক্ষ্য করা যাচ্ছে। আড়াইহাজার , রূপগঞ্জ ,সোনারগাঁ, ফতুল্লা ,সিদ্ধিরগঞ্জে বিএনপির ইউনিয়ন কমিটি নিয়ে খেলা শুরু হয়েছে। রূপগঞ্জ থানা বিএনপির আহবায়ক এড. মাহফুজুর রহমান হুমায়ুন ও সিনিয়র যুগ্ম আহবায়ক শরীফ আহমেদ টুটুল চেয়ারম্যানের বাড়ি দাউদপুরে । তারা দুই নেতা দাউদপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটিতে নিজেদের প্রভাব ধরে রাখতে চান। সুত্রের খবর হুমায়ুন আলোচনা ছাড়াই তার অনুসারিদের দিয়ে ইউনিয়ন কমিটি করায় তা স্থগিত করা হয়েছে। জেলা বিএনপির নেতৃবৃন্দও তার কমিটির বিপক্ষে। তারপরও তলে তলে হুমায়ুন তার লোক দিয়ে কমিটি করার জন্য কাজ করে যাচ্ছে।

আড়াইহাজারে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ এর অনুসারীদের দিয়ে ইউনিয়ন বিএনপির কমিটি হচ্ছে। সাবেক এমপি আঙ্গুরের সমর্থকরা বাদ পড়ছে। তা নিয়েও দলের মধ্যে নানা কথা।

রূপগঞ্জ থানা বিএনপির আহবায়ক এড. মাহফুজুর রহমান হুমায়ুন ও সিনিয়র যুগ্ম আহবায়ক শরীফ আহমেদ টুটুলের ব্যাপারে জেলা বিএনপির প্রথম সারির এক নেতা নাম প্রকাশে অনইচ্ছুক গতকাল সংবাদচর্চাকে বলেন, আগে থেকেই হুমায়ুন এবং টুটুল চেয়ারম্যানের মধ্যে দ্বন্দ্ব। ইউনিয়ন বিএনপির কমিটি নিয়ে তাদের দ্বন্দ্ব ভিতরে ভিতরে আরও বাড়ছে। সুত্রের খবর জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ তাদের দুইজনকে নিয়েই খেলছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ