আজ বুধবার, ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

‘বিএনপির আমলে মানুষ এত সুবিধা পায়নি’

নিজস্ব প্রতিবেদক :

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার হচ্ছে গরিববান্ধব সরকার। আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত থাকলে দেশের অবহেলিত-বঞ্চিত মানুষেরা নিজের প্রাপ্য অধিকার পায়। শেখ হাসিনার মতো দূরদর্শী নেতৃত্ব আছে বলেই বাংলাদেশ আজ সঠিক পথে এগিয়ে চলেছে। একজন মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যিনি সারাক্ষণ দেশ ও জাতির কল্যাণে সর্বদা কাজ করে চলেছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে যিনি ধীরে ধীরে বাস্তবে রূপদান করে চলেছেন। ক্ষমতার উচ্চ আসনে অবস্থান করেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গরিব-দুঃখী, খেটে খাওয়া মানুষের কথা ভাবছেন ও তাদের মঙ্গলের জন্য কাজ করে যাচ্ছেন।”

বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে ক্যানসার, কিডনি, লিভার সিরোসিস, প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে মন্ত্রী ক্যানসার, কিডনি, লিভার সিরোসিস, প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত মোট ১০৩ জন দুঃস্থ রোগীদের মাঝে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ৫১ লাখ ৫০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক তুলে দেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় পরিচয় তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা। একদিকে তিনি যেমন মমতাময়ী মা, অন্যদিকে একজন দক্ষ প্রশাসক। সাধারণ মানুষের সুখ-দুঃখের সঙ্গে পরিচিত একজন মমতাময়ী, মানবতাবাদী এবং দেশপ্রেমিক সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনা। তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে দেশকে সমৃদ্ধির অনন্য উচ্চতায় নিয়ে এসেছেন।”
প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধুমাত্র বাংলাদেশের প্রধানমন্ত্রী নন, তিনি অসহায়, গরিব-দুঃখী মানুষের অভিভাবক উল্লেখ করে গোলাম দস্তগীর গাজী আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একমাত্র নেত্রী, যিনি গরিব মানুষের কষ্ট বোঝেন। তাই তো তিনি দুঃখী মানুষের কষ্টে চুপ থাকতে পারেন না। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশের মানুষ কোনো সুযোগ-সুবিধা পায়নি। শুধু তাই নয়, অতীতে কোনো সরকারের আমলেই দেশের মানুষ এত সুযোগ সুবিধা পায়নি। বিভিন্ন ভাতা প্রদানের পাশাপাশি বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে সরকার সহযোগিতা করে যাচ্ছে।’
রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, নারায়ণগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ সোলায়মান হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ রিয়াজ উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমান উল্লাহ সহ অনেকে উপস্থিত ছিলেন।
পরে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর গৃহায়ন তহবিলের ঋনের চেক বিতরণ করেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

স্পন্সরেড আর্টিকেলঃ