আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপির আন্দোলন প্রতিরোধ করবো: মন্ত্রী গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বিএনপি আন্দোলন করে আমাদের সরকার পতন ঘটাতে পারবে না। কারণ শেখ হাসিনার সরকার জনগণের সরকার। বঙ্গবন্ধু গ্রামে গ্রামে ঘুরে আওয়ামী লীগ সংগঠন গড়ে তুলছে। উনারা (জিয়া–) ক্যান্টরমেন্টে বসে দল গঠন করছে। খুনিরা ব্যক্তি মুজিবকে হত্যা করেছে, তার সৈনিকদের হত্যা করতে পারেনি, তার আদর্শকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধুর রেখে যাওয়া সৈনিক হলো আমরা। আমরা বঙ্গবন্ধুর তৃণমূলের কর্মী। আজকে বিরোধী দল বিএনপি হুঙ্কার দিচ্ছে তারা নাকি আন্দোলনের মাধ্যমে সরকার পতন ঘটাবে। আমরা বিরোধী দলকে বলবো আমাদেরকে ভয় দেখিয়ে লাভ নেই, আমাদের যত কর্মী আছে ,তারাই তোমাদের বিতাড়িত করবে। আমরা এসিতে থাকি না ,আমরা রোদে ঘুরি। সুতরাং আমাদের সাথে আসবেন না , আসলে পারবেন না। যতই হুঙ্কার দেন আওয়ামী লীগ ভয় পায় না। মনে রাখবেন আওয়ামী লীগ বঙ্গবন্ধুর সংগঠন। বঙ্গবন্ধুর সংগঠনকে কেউ দমাতে পারে নাই। আন্দোলনের মাধ্যমে আওয়ামী লীগ দমানোর ক্ষমতা কারও নাই। আওয়ামী লীগ আন্দোলন করতে জানে।
তিনি বলেন, আমরা ক্যান্টরমেন্টের লোক না, আমরা জনগণের লোক। বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকীতে আমরা শপথ নেবো শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করবো। শোককে আমরা শক্তিতে পরিণত করবো। আমরা প্রতিশোধ নেবো। বঙ্গবন্ধুর রক্ত বৃথা যাবে না। আমরা বিএনপির আন্দোলনকে প্রতিরোধ করবো। আমাদের কর্মীরা ঐক্যবদ্ধ। যে কোনো সমস্যা মোকাবেলার জন্য আপনারা রেডি থাকেন। শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করে ঘরে ফিরবো। আমরা শেখ হাসিনার কর্মী। আল্লাহ ছাড়া কোনো শক্তি আমাদেরকে ঠেকাতে পারবে না।

মন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর ডাকে আমরা যুদ্ধ করেছি। বঙ্গবন্ধু আমাদের শ্রেষ্ঠ নেতা। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছেন। জাতির পিতার কন্যা দেশের হাল ধরেছেন। সারাদেশে উন্নয়ন হচ্ছে। তিনি পদ্মা সেতু উপহার দিয়েছেন।
গত ১৫ আগস্ট মুড়াপাড়ায় বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহ্জাহান ভুঁইয়া, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন। এসময় কাঞ্চন পৌর মেয়র রফিক, রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান মো: ছালাউদ্দিন, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল হক, যুবলীগের কেন্দ্রীয় কমিটির জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আলহাজ্ব লায়ন শাহীন মালুম, আওয়ামী লীগ নেতা আবদুল আজিজ, হাবিবুর রহমান হাবীব, আলীম উদ্দিন, বরকত আলী, মতি আকন্দ, তাবিবুল কাদির তমাল, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাবেক সাধারণ সম্পাদক নাইম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ মোমেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোতাহার হোসেন নাদীম, মেহেদী হাসান বাবেল, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগ সাধারণ সম্পাদক শীলা রানী পাল, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগ সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, ইউপি সদস্য রেহেনা আক্তার, রফিক , লাভলী মানিক, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার, সহ-সভাপতি রিয়াজ আহমেদ, সাধারণ সম্পাদক মাছুম, সরকারী মুড়াপাড়া কলেজ শাখা ছাত্র সংসদের ভিপি তুহিন, জিএস সজিব,এজিএস আশিক, স্বেচ্ছাসেবক লীগ নেতা আলমগীর হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের আয়োজন করে আওয়ামী লীগ ও অঙ্গ,সহযোগী সংগঠন। পরে অতিথিবৃন্দ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ