আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপিকে শকুর চ্যালেঞ্জ

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর বিএনপির সদ্য বহিষ্কৃত সদস্য শওকত হাশেম শকু বলেছেন, এখন যেসকল ভাড়াটিয়া লোকেরা নেতৃত্ব দিচ্ছেন তাদের বলতে চাই পারলে এই জিয়া হলে এসে কম্বল বিতরণ করুন। আপনারা ঢাকা থেকে সাংগঠনিক সম্পাদক নিয়ে এসে মাসদাইর বাজারের অলিগলিতে কর্মসূচি করেন। নারায়ণগঞ্জ বিএনপির ডমিনেন্ট ফিচারগুলোকে আপনারা বহিস্কৃত করে রেখেছেন।
সোমবার দুপুরে শহরের চাষাঢ়া এলাকায় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নামে প্রতিষ্ঠিত জিয়া হল প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালনকালে একথা বলেন তিনি। এসময় চাষাঢ়া এলাকায় ফল ব্যবসায়ী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
তিনি আরও বলেন, আমাদের শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নামে প্রতিষ্ঠিত এই জিয়া হল। এই জায়গায় দাঁড়িয়ে এই বহিস্কৃত শওকত হাশেম শকু আপনাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে।
তিনি বলেন, খোরশেদ কাউন্সিলরের কী দোষ ছিল। আশা কাউন্সিলরের কী দোষ ছিল। বন্দরের সুলতানের কী অপরাধ ছিল। আপনারা সবাইকে বহিষ্কার করে দিয়েছেন।
যাদের দেখলে মানুষ শ্রদ্ধা করে তাদের বহিস্কার করে রেখেছেন। ভাড়াটিয়াদের দিয়ে দলকে লুটেপুটে খাওয়ার জন্য আজ দলটাকে এই অবস্থানে নিয়ে এসেছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ