আজ মঙ্গলবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপিকে দাঁড়াতে দেবো না’

টি.আই.আরিফ
কাচপুরে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ সফল করার লক্ষ্যে গতকাল প্রস্তুতি সভা করেছে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, এমপি। রূপসী গাজী ভবনে এই প্রস্তুতি সভা হয়। সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী।
অনুষ্ঠানে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, আমাদেরকে আন্দোলন শিখাতে হবে না। কাচপুরে বিএনপিকে এক পা দাঁড়াতে দেবো না, সেই ব্যবস্থা আমরা করছি। ২০০৬ সালে আমরা কাচপুর সহ সারা দেশে আন্দোলন করে বিএনপিকে ক্ষমতা থেকে নামিয়েছি। তখন থেকে ঢাকা-সিলেট মহাসড়কের তারাব বিশ্বরোড ও কাচপুর আমাদের দখলে। আমরা এখনও রাজপথ ছেড়ে যাইনি। ১৩ অক্টোবর আমাদের শান্তি সমাবেশ সফল হবে। আমরা রূপগঞ্জ থেকে ২০ থেকে ২৫ হাজার নেতা,কর্মী নিয়ে শান্তি সমাবেশে যাবো। এটা আমাদের অস্তিত্বের লড়াই। আমাদের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা সব ধরণের প্রস্তুতি শেষ করেছে।

মেয়র হাছিনা গাজী বলেন, সেই বালুর মাঠ থেকে আমার নির্বাচনের প্রচারণা শুরু করেছিলাম। এবার বালুর মাঠে শান্তি সমাবেশে আমরা তারাব পৌরসভা থেকে ৫ হাজার লোক নিয়ে যাবো। বিএনপি,জামায়াতকে আমরা ছাড় দেবো না।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান মেহের, দপ্তর সম্পাদক আলতাফ হোসেন গোলবক্স, কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, এড, জসিম উদ্দিন, রাসেল শিকদার, আক্তার হোসেন, হামিদুল্লাহ, জাকারিয়া মোল্লা, আনোয়ার হোসেন, আতিকুল ইসলাম, লায়লা পারভীন, মাহফুজা বেগম, জোসনা বেগম, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন।

স্পন্সরেড আর্টিকেলঃ