আজ মঙ্গলবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বারবার হোঁচট খেয়ে পড়ে যাইঃ আনোয়ার হোসেন

সংবাদচর্চা অনলাইনঃ

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, নারায়ণগঞ্জের রাজনীতি খুব পিচ্ছিল। এ পিচ্ছিল রাজনীতিতে আমি বারবার হোঁচট খেয়ে পড়ে যাই। ভাইবোনের রাজনীতির সমীকরনে আমি পারিনা।

রোববার ২১শে ফেব্রুয়ারী দুপুরে মর্গ্যান বালিকা উচ্চ বিদ্যালয়ে ভাষা সৈনিক মমতাজ বেগম ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার স্নেহ ভালোবাসা আছে বলে তিনি আমাকে জেলা পরিষদের চেয়ারম্যান পদ দিয়েছেন। আমি তাকে বলেছিলাম, জনপ্রতিনিধি না হওয়া গেলে মানুষের কাছে যাওয়া যায়না, মানুষের জন্য কিছু করা যায়না। আমি যদি জনপ্রতিনিধি না হতে পারি তাহলে মানুষের উপকার কিভাবে করবো। আমার বাবা কোনো ধনাড্য ব্যাক্তি নন। তিনি আওয়ামীলীগ করেননি। আমি যখন মৃত্যু শয্যায় শায়িত তখন তিনি আমাকে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ভাষা সৈনিক মমতাজ হোসেনের নাতি জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. ফারজানা ইসলাম রুপা পিএইচডি, সিলেট গ্যাস ফিল্ডের জিএম ইঞ্জিনিয়ার রওনকুল ইসলাম, অতিরিক্ত ট্যাক্স কমিশনার ড. নাশিদ রিজওয়ানা মুনির, জেলা জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ