আজ বুধবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বাবুরাইল খাল দেখে অবাক বিশ্বব্যাংকের ম্যানেজার

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) জালকুড়ি, বাবুরাইল খাল ও শেখ রাসেল পার্ক পরির্দশন করেছেন বিশ্বব্যাংকের জেনারেল ম্যানেজার মিসেস. মেসকি। এ সময় তিনি প্রকল্পগুলোর প্রশংসা করেন।

বৃহস্পতিবার ১৯ মে সকাল ১০টায় প্রতিষ্ঠানিক কাজে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন আসেন মিসেস. মেসকি। প্রথমে তিনি জালকুড়ি এবেং পরে শহরের বাবুলাইল খাল ও শেখ রাসেল পার্ক ঘুরে দেখেন। পরে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আভীর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, নাসিক ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর রিয়াদ হাসান, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু ও নাসিক ১৫, ১৬ ও ১৭ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আফসানা আফরোজ বিভা।

নাসিক ১৫, ১৬ ও ১৭ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আফসানা আফরোজ বিভা বলেন, ‘বিশ্বব্যাংকের জেনারেল ম্যানেজার মিসেস. মেসকি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সঙ্গে কিছু প্রকল্প নিয়ে আলোচনা করতে এসেছিলেন। নারায়ণগঞ্জে এটাই তার প্রথম আসা। সকাল ১০টায় তিনি সিদ্দিারগঞ্জের জালকুড়ি এলাকায় নাসিকের প্রকল্পগুলো পরির্দশন করেন। পরে বেলা ১১টায় শেখ রাসেল পার্ক, বাবুরাইল খাল ও জল্লার পাড় লেক পরির্দশন করেন। মিসেস. মেসকি প্রকল্পগুলো দেখে খুব অবাক হয়েছেন। তিনি বলেন, তিনি কল্পনাও করতে পারেননি নারায়ণগঞ্জে এত সুন্দর প্রকল্প হয়েছে, হচ্ছে।’

বিভা আরও বলেন, ‘পরির্দশন শেষে বিশ্বব্যাংকের জেনারেল ম্যানেজার মিসেস. মেসকি নগর ভবনে যান এবং মেয়র ডা. সেলিনা হায়াৎ আভীর সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় তারা বিভিন্ন প্রকল্প বিষয়ে আলোচনা করেন।’

স্পন্সরেড আর্টিকেলঃ