আজ রবিবার, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বাদশাকে সূফি মিজান ও সবুরের সমর্থনে বদলে যাচ্ছে ভোটের সমীকরণ

সংবাদচর্চা রিপোর্ট:
জমে উঠেছে কাঞ্চন পৌরসভার নির্বাচন। ভারী হচ্ছে মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশার পাল্লা। কাঞ্চনের দুইজন শিল্পপতি পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সূফি মিজানুর রহমান মিজান ও মাস্কো গ্রুপের চেয়ারম্যান আঃ সবুর দেওয়ান আবুল বাশার বাদশাকে সমর্থনে দিয়ে মাঠে নামছে। গতকাল কাঞ্চনের ৬ নং ওয়ার্ডে বাদশার মোবাইল প্রতীকের পক্ষে গণসংযোগ করেন সূফি মিজান ও আঃ সবুর। বাদশাকে সূফি মিজান ও সবুরের সমর্থনে বদলে যাচ্ছে ভোটের সমীকরণ। এগিয়ে যাচ্ছে মোবাইল প্রতীক।
পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সূফি মিজানুর রহমান মিজান বলেন, বাদশা ভালো মানুষ। কাঞ্চনের মানুষকে আমি বলবো আপনারা সবাই দেওয়ান আবুল বাশার বাদশাকে ভোট দিয়ে বিজয়ী করেন। বাদশার যোগ্য নেতৃত্বে কাঞ্চন পৌরসভা হীরায় পরিণত হবে।
মাস্কো গ্রুপের চেয়ারম্যান আঃ সবুর বলেন, সবাই বাদশার জন্য দোয়া করবেন। বাদশা গাজী সাহেবের প্রার্থী । আমরা সবাই বাদশাকে ভোট দিয়ে বিজয়ী করবো। আগামী ২৬ জুন কাঞ্চন পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ। মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশার পক্ষে গণসংযোগ ও ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়েছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি সুশীল সমাজ ও স্থানীয় ভোটররা।
শুক্রবার দুপুর থেকে সন্ধ্যায় পর্যন্ত পৌরসভার ৯ টি ওয়ার্ডের ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয়, বিরাব, তারইল, রানীপুরা, কলাতলী, কালাদী, হাটাবো, চরপাড়া, দিঘুলিয়াসহ বিভিন্ন পাড়া মহল্লায় একযোগে এ গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালানো হয়। এছাড়া গতকাল বাদশার পক্ষে গাজী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা গণসংযোগ করেন।
আবুল বাশার বাদশা কাঞ্চন ইউনিয়ন পরিষদের দুইদুই বার চেয়ারম্যান ছিলেন। পরে পৌরসভা হওয়ার পরে আরো একবার মেয়রের দায়িত্ব পালন করেন। তিনি দায়িত্ব পালনকালে নিরীহ ও সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন। বাদশার দ্বারা কারো কোন ক্ষতি হয়নি। তিনি কারও জমিতে বালু ভরাট ও দখল করেনি।
এদিন দুপুর থেকে প্রতিটি পাড়া মহল্লা থেকে স্থানীয় ভোটাররা দল বেঁধে মোবাইল প্রতীকে আবুল বাশার বাদশার পক্ষে ভোট দেওয়ার আহবান জানিয়ে মিছিল ও প্রচারণা চালায়। গণসংযোগ ও প্রচারণার সময় গণজোয়ারের সৃষ্টি হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ