৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, দুপুর ২:৩৪

বাজেটে প্রধানমন্ত্রী সহযোগিতার হাত বাড়িয়েছে : মন্ত্রী গাজী

সংবাদচর্চা রিপোর্ট

নারায়ণগঞ্জ-১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার যে বাজেট দিয়েছেন তাতে প্রত্যেকটা খাতে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। আমাদের প্রাণি সম্পদ বিভাগেও আরও এগিয়ে যাবে। মাছ ,মাংসে আমরা স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছি।

শনিবার ( ৫ জুন) সরকারি মুড়াপাড়া কলেজ মাঠে প্রাণিসম্পদ প্রদর্শনীর (২০২১) এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, পদ্মা ব্রীজ খুলে দেওয়ার অপেক্ষায় আমরা আছি। যেদিন পদ্মা ব্রীজ খুলে দেওয়া হবে সেদিন (আগামী জুন মাস) আমরা নিজেরা গিয়ে উঠবো। এটা একটা মেগা প্রজেক্ট। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চ্যালেঞ্জ নিয়ে পদ্মা সেতু করেছে। আমরা আনন্দের সাথে পায়ে হেটে পদ্মা ব্রিজের এপার থেকে ওপার যাবো।

গোলাম দস্তগীর গাজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রূপগঞ্জে অনেকে দৃষ্টিনন্দন জিনিস করে আমরা রেকর্ড করেছি। আমাদের উন্নত বিশ্বে যাওয়ার মাইলফলক পদ্মা সেতু, মেট্টোরেল , ভুলতা ফ্লাইওভার ,শীতলক্ষ্যা সেতু।

রূপগঞ্জবাসীর উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আমাদের এই (রূপসী টু কাঞ্চন) রাস্তাটির জন্য অনেকে মন খারাপ করেন। এই রাস্তাটি অনেক বড় প্রজেক্ট। প্রায় ১৫০ কোটি টাকার প্রজেক্ট। সেই ভাবে রাস্তাটা করা হচ্ছে , ৭ ইঞ্চি লেয়ার পিচ দেওয়া হবে। হাইওয়ে রোর্ডের অনেক বড় বড় গাড়ি চললেও কমপক্ষে ১০ বছর রাস্তাটি টিকে থাকবে। রূপসী থেকে কাঞ্চন রাস্তার ১৫০ কোটি টাকার প্লান করা হয়েছে। রাস্তার কাজ সম্পন্ন হলে প্রতিবছর রাস্তাটি আর সংস্কার করা লাগবে না। কথায় আছে কিছু পেতে হলে কিছু ছাড়তে হয়। এই রাস্তাটির জন্য অনেক কষ্ট করতে হচ্ছে আমাদেরকে। তার জন্য আমি ক্ষমা চাচ্ছি। এই রাস্তাটির জন্য অনেকে সমালোচনা করছেন। সমালোচনা করুক। যখন রাস্তাটি হয়ে যাবে তখন আমরা আনন্দ পাবো। প্রতিটি গ্রামে আমরা রাস্তা করেছি। যার ফলে দোকানপাট, শিল্প কারখানা গড়ে উঠছে। মানুষের কর্মস্থান সৃষ্টি হচ্ছে। মানুষের অর্থনৈতিক কর্মকান্ড চালু না থাকলে মানুষ বড় হতে পারে না।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা রিগান আহমেদ মোল্লা, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, সাবেক ছাত্র নেতা মনির হোসেন, দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন ।

স্পন্সরেড আর্টিকেলঃ