আজ বৃহস্পতিবার, ৯ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

বন্যার্তদের পাশে থাকতে আহবান মোস্তাফিজুরের

সিলেটের গোয়াইনঘাট, জৈন্তাপুর উপজেলা ও সুনামগঞ্জবাসীসহ বন্যা কবলিত সকল জেলার মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোস্তাফিজুর রহমান মাসুম।

জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ’র আশু রোগমুক্তি কামনায় অনুষ্ঠিত দোয়ার পূর্বে সভাপতির বক্তব্যে তিনি এ আহবান জানান।

একইসাথে কেন্দ্রীয় সভাপতির রোগমুক্তি কামনা করে সকলের নিকট দোয়া প্রার্থণা করেন তিনি। সোমবার বিকেলে নগরীর ২ নং রেল গেইটস্থ জেলা-মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়।

জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা গোলাম কিবরিয়া খোকনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত।

আরও উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা কায়কোবাদ রুবেল, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সামসুজ্জামান সামসু, আলামিন প্রধান, রিপন মিয়া, জুয়েল রানা, আড়াইহাজার থানা কমিটির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মোল্লা, আনোয়ার হোসেন মোল্লা, মোখলেসুর রহমান, কাউসার আহমেদ প্রমুখ।

সংক্ষিপ্ত আলোচনা শেষে বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সভাপতির সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়। এছাড়াও বন্যার্তদের এ কঠিন বিপদের হাত থেকে রক্ষায় মহান রাব্বুল আলামিনের প্রার্থণা করা হয়।

(সংবাদচর্চা/১৯জুন/এমএল)

স্পন্সরেড আর্টিকেলঃ