১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, সন্ধ্যা ৭:০৬

বন্দর উইলসন সড়কে চাঁদা আদায় ,গ্রেফতার ১

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নবীগঞ্জ ইসলামীয়া সিনিয়র মাদ্রাসার সামনে উইলসন সড়ক এর উপর চলাচলরত ট্রাক থামিয়ে চাঁদা আদায়কালে চাঁদাবাজ মোঃআরিফুজ্জামান @ সুমন সরকার (৩২) কে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১। সোমবার ( ১৭ আগস্ট) দুপুরে র‌্যাব-১১ ( সিপিএসসি নারায়ণগঞ্জ) অভিযানে চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার দখল হতে চাঁদাবাজির নগদ টাকা ও টোল আদায়ের রশিদ উদ্ধার করা হয়।

বিকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের নবীগঞ্জ এলাকায় উইলসন সড়কে পণ্যবাহী ট্রাক থামিয়ে জোরপূর্বক ভয়ভীতি দেখিয়ে দৈনিক প্রতি ট্রাক থেকে ৫০/- টাকা থেকে ১০০/- টাকা পর্যন্ত অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। ইজারাদার মোঃ রানা হোসেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন থেকে হতে কামাল উদ্দিন মোড়ে নবীগঞ্জ সিএনজি/অটোস্ট্যান্ড থেকে চাঁদা আদায়ের জন্য ইজারা নিয়ে নবীগঞ্জ সিএনজি/অটোস্ট্যান্ডে পার্কিং করা অটোরিক্সা ও সিএনজি চালিত গাড়ী থেকে দৈনিক ১০/- থেকে ১৫/- টাকা টোল আদায়ের কথা থাকলেও তার প্রত্যক্ষ মদদে ইজারার শর্ত লঙ্ঘন করে গ্রেফতারকৃত আসামী নবীগঞ্জ সিএনজি/অটোস্ট্যান্ডের আধা কিলোমিটার সামনে সড়ক ও জনপথের রাস্তা উইলসন সড়কে চলাচলরত ভারী পণ্য বোঝাই ট্রাক ড্রাইভার ও হেলপারদের নিকট হতে গুরুতর আঘাত ও ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে বলপূর্বক চাঁদা আদায় করে । এ সকল চাঁদাবাজদের অত্যাচারে ট্রাক চালকরা অতিষ্ঠ। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ