১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৮:০১

বন্দরে অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের বন্দরে শীতলক্ষ্যার উভয় তীরে ৯ জুন উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। এসময় বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দরের উপ পরিচালক মোবারক হোসেন, বিআইডব্লিউটিএ শ্রমিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) নারায়ণগঞ্জ নদী বন্দর শাখার ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ।

এসময় একটি ভেকু দ্বারা ৫টি অবৈধ ড্রেজারসহ প্রায় অর্ধশত অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। শীতলক্ষ্যার বন্দর সেন্ট্রাল খেয়াঘাট সংলগ্ন এলাকার উভয় তীরে এই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।
একই দিনে জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচী ২০২১ এর অংশ হিসেবে নারায়ণগঞ্জে শীতলক্ষ্যার তীরে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেছেন বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক। তিনি শীতলক্ষ্যার তীরে খানপুর ড্রেজার বেইজ এলাকায় এই কর্মসূচীর উদ্বোধন করেন।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন মেম্বার (পরিকল্পনা ও পরিচালন) মো: দেলোয়ার হোসেন, ড. মতিউর রহমান, সকল পরিচালকবৃন্দ, বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ পরিচালক মোবারক হোসেনসহ কর্মকর্তা বৃন্দ প্রমুখ। বৃক্ষরোপণ কর্মসূচী শেষে চেয়ারম্যানসহ উর্ধ্বতন কর্মকর্তারা শীতলক্ষ্যা ও মেঘনা নদী পরিদর্শন করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ