বদলে গেছে নারায়ণগঞ্জ

25
বদলে গেছে নারায়ণগঞ্জ

বদলে গেছে নারায়ণগঞ্জ

 

নিজস্ব প্রতিবেদক:
এই রমজানে বদলে গেছে নারায়ণগঞ্জের চাষাড়া ও আশপাশের এলাকার চিরচেনা চিত্র। দিনের বেলায় হকারমুক্ত থাকছে ফুটপাত। নির্বিঘ্ন হয়েছে পথচারীদের চলাচল। গত কয়েকমাস আগেও ধাক্কাধাক্কি এড়াতে বাধ্য হয়ে রাস্তার ওপর দিয়েই পার হতে হত পথচারিদের। আর এখন কি সুন্দর, ভাবতেই ভালো লাগে। কথাগুলো নারায়ণগঞ্জ শহরের এক বাসিন্দার। যিনি ফেইসবুকে এমন স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন বদলে গেছে নারায়ণগঞ্জ।
সুশান্ত হাসান নামের ফেইসবুক ব্যবহারকারী নারায়ণগঞ্জিস্থান নামক ফেইসবুক গ্রুপে পোষ্ট দিয়ে জানিয়েছেন, সিটি করপোরেশনের বেঁধে দেওয়া এ নিয়ম মেনে চলছেন হকাররা। তবে নগরবাসীর সংশয়, এ ব্যবস্থা কত দিন সচল থাকবে।
তিনি তার স্ট্যাটাসে আরও বলেন, তবে এই ঈদের কেনাকাটা এবং এই পথচলার সুবিধা পাচ্ছি তার পুরোটার কৃতিত্ব যায় আমাদের মাননীয় মেয়র মহোদয়ের। উনি পদক্ষেপ নিয়েছিলেন বলেই আজ আমরা এই রমজানের ব্যস্ততম দিনেও ফুটপাতে ভালোভাবেই হাটতে পারছি। ফুটপাত পথচারী চলাচলের জন্য নির্বিঘ্ন করা হয়েছে। আশপাশের রাস্তায় পার্কিংয়ের জায়গা চিহ্নিত করে দেওয়া হবে। এছাড়াও চাষাড়ায় একটি রেকার (গাড়ি সরানোর যন্ত্র) জিয়াহলের পাশে রাখা হয়েছে। এলোমেলো অবস্থায় গাড়ি পার্কিং করা হলে রেকার দিয়ে তুলে আনা হবে।
পথচারীরা নির্বিঘেœ হাঁটতে পারছেন। প্রশাসনের এ উদ্যোগ প্রশংসনীয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here