Friday , October 19 2018

বঙ্গবন্ধুর শোষণ মুক্ত স্ব‌প্নের সোনার বাংলা গড়‌তে ,শিক্ষিত জাতি অপরিহার্য :হাছিনা গাজী

বঙ্গবন্ধুর শোষণ মুক্ত স্ব‌প্নের

সংবাদচর্চা রিপোর্ট: বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শোষণ মুক্ত স্বপ্নের সোনার বাংলা গড়তে শিক্ষিত জাতি অপরিহার্য বলে জানিয়েছেন তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী।

বৃহস্পতিবার বি‌কে‌লে  রূপগঞ্জ উপজেলার বরপা এলাকায় হাজী নুর উ‌দ্দিন অাহ‌মেদ উচ্চ বিদ্যাল‌য়ের হা‌সিনা গাজী অ‌ডি‌টো‌রিয়া‌মে  উপ‌জেলা কিন্ডার গা‌র্টেন ও শিক্ষা উন্নয়ন স‌মি‌তির উ‌দ্যো‌গে বৃ‌ত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রী‌দের সংবর্ধনা, অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় হাছিনা গাজী  বলেন,দেশের উন্নয়নে আ.লীগ সরকারের অবদান ভুলবার নয়।

তিনি বলেন, শিক্ষার্থীরা দেশ ও জাতির ভবিষ্যৎ তাদেরকে সু-শিক্ষায় শিক্ষিত করা আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য ।বর্তমান সরকার গ্রামে গ্রামে শিক্ষিত জাতি গঠনের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

হাছিনা গাজী অভিভাবদের উদ্দেশ্যে বলেন,আমাদের সন্তানরা যাতে মাদক ও জঙ্গীবা‌দে জড়া‌তে না পা‌রে সেদিকে লক্ষ্য রাখতে হবে।দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নিবাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

রূপগঞ্জ উপ‌জেলা কিন্ডার গা‌র্টেন ও শিক্ষা উন্নয়ন স‌মি‌তি তারা‌ব পৌর শাখার সভাপ‌তি ডাক্তার মোহাম্মদ হা‌নিফ সাউ‌দের সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে অন্যান্যের মধ্যে উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপ‌জেলা প্রাথ‌মিক বিদ্যালয় শিক্ষক স‌মি‌তির সাধারন সম্পাদক অাব্দুর র‌হিম, হাজী নুর উ‌দ্দিন অাহ‌মেদ উচ্চ বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক জওহর লাল ঘোষ, উপ‌জেলা কিন্ডার গা‌র্টেন ও শিক্ষা উন্নয়ন স‌মি‌তি তারা‌ব পৌর শাখার সাধারন সম্পাদক এম এ হান্নান সবুজ, গোলজার হো‌সেন লিটন, সো‌হেল রানা স্বাধীন ও অাব্দুল কা‌দির মিয়া।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *