আজ বুধবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর মাজারে আ.লীগের তিন সংগঠনের দোয়া

সংবাদচর্চা রিপোর্ট:

গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ, মহিলা লীগ ও যুব মহিলা লীগ। বৃহস্পতিবার বিকেলে ক্ষমতাসীন দলের এই তিন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব, ফিরোজ ভুইয়া, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিকের এপিএস মনিরুজ্জামান নাফিস, রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শীলা রানী পাল, সাংগঠনিক সম্পাদক রেহেনা আক্তার, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রীতা, তারাব পৌরসভার কাউন্সিলর আনোয়ার হোসেন, জোছনা বেগম, মাহফুজা আক্তার, যুবলীগ নেতা মুশফিকুর রহমান রিপন, জাহিদ হাসান, নারী নেত্রী লাভলী মানিক,ফেরদৌসী জান্নাত রুমা সহ অনেকে।

পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর মাজারে সূরা ফাতিহা পাঠ করেন এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ