আজ মঙ্গলবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না’

সংবাদচর্চা রিপোর্ট:

স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধুর জন্য বাংলাদেশ ধন্য। বঙ্গবন্ধু কোনোদিন বাঙালি জাতির জন্য আপোসের রাজনীতি করেন নাই। আমরাও করব না। বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতার প্রতীক। তিনি সারা বিশ্বের নেতা ছিলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু বাঙালি জাতির হৃদয়ে মিশে আছে। বঙ্গবন্ধুকে নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে । সেই ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম ইতিহাস থেকে মুছে ফেলতে পারবে না। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ প্রত্যেকটা সেক্টরে এগিয়ে যাচ্ছে।

বুধবার ১৬ মার্চ রূপগঞ্জ উপজেলার দাউদপুরে পুটিনা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এসময় কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম ,রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ছালাউদ্দিন ভুঁইয়া, যুবলীগের কেন্দ্রীয় কমিটির জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুম, যুবলীগ নেতা রফিকসহ অনেকে উপস্থিত ছিলেন। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মন্ত্রী।

স্পন্সরেড আর্টিকেলঃ