আজ শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর জন্মদিন উৎসবে পরিণত হয়েছে: মন্ত্রী গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, বঙ্গবন্ধু বাঙালি জাতির হৃদয়ে মিশে আছে। বঙ্গবন্ধুকে নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে । সেই ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুর নাম ইতিহাস থেকে মুছে ফেলতে পারবে না। বঙ্গবন্ধুর জন্মদিন এখন বাঙালি জাতির কাছে উৎসবে পরিণত হয়েছে। প্রতি বছর ১৭ মার্চ জাতীয় শিশু দিবস হিসেবে পালিত হচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্ন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছে। বঙ্গবন্ধুর জন্য বাংলাদেশ ধন্য।

বৃহস্পতিবার ( ১৭ মার্চ) বিকালে তারাব পৌরসভা কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর ১০২ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, বঙ্গবন্ধু কোনোদিন বাঙালি জাতির জন্য আপোসের রাজনীতি করেন নাই। আমরাও করব না। বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতার প্রতীক। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না।

এছাড়া বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী,বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে তার আত্মার মাগফেরাত কামনা করেছেন।

উল্লেখ্য বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী। এসময় তারাব পৌরসভার কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, আনোয়ার হোসেন, আতিকুল ইসলাম, জাকারিয়া মোল্লা, আক্তার হোসেন, লায়লা পারভীন, মাহফুজা বেগমসহ পৌর কর্মকর্তাবৃন্দ, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ