১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা জুন, ২০২০ ইং, সোমবার, বিকাল ৩:৫২
বিজ্ঞাপন

ফেসবুকে দেখা যাবে জাতীয় ক্রিকেট লিগ

ফেসবুকে প্রথমবারের মতো জাতীয় ক্রিকেট লিগের খেলা দেখা যাবে।  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিশিয়াল পেজে এই খেলা প্রচার করবে। যা দেশের ক্রিকেটের জন্য নিঃসন্দেহে খুশির সংবাদ। আজ এমনটাই নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সংবাদ সম্মেলন কক্ষে সভায় এমনটাই জানান তিনি। এর জন্য ব্যবহার করা হবে চারটি ক্যামেরা। প্রতিটি রাউন্ডে একটি করে ম্যাচ দেখানোর কথা জানান তিনি।

আগেই বলা হয়েছিল এবারের জাতীয় ক্রিকেট লিগকে আকর্ষণীয় করে তোলা হবে। সেটারই একটা পদক্ষেপ এটি। এদিকে সোমবার জাতীয় ক্রিকেট লিগের টাইটেল স্পন্সরের নামও ঘোষণা করা হয়।
দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দরপত্রের আহ্বানে কেবল সাড়া দেয় ওয়ালটন। তাই ওয়ালটনের স্পন্সরশীপ পাওয়াটা নিশ্চিতই ছিল।

ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইল, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী ওয়ালটন শুধু এবারই নয়, আগামী তিন মৌসুমের জন্য চুক্তি করেছে বিসিবির সঙ্গে।

এর আগেও তারা আট বছর এনসিএলের টাইটেল স্পন্সর ছিল। এছাড়াও বিভিন্ন আন্তর্জাতিক সিরিজেও গত কয়েক বছর ধরে টাইটেল স্পন্সরশীপ হয়ে আসছে ওয়ালটন।

সংবাদ সম্মেলনে সংবাদ বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম ছাড়াও উপস্থিত ছিলেন ওয়ালটনের অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ।