আজ রবিবার, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেসবুকে গুজব সন্ত্রাসীদের প্রতিহত করবে’

টি.আই.আরিফ

ফেসবুকে আওয়ামীলীগ সরকার এবং এমপি,মন্ত্রীদের বিরুদ্ধে যারা অপপ্রচার এবং গুজব ছড়াচ্ছে সেই গুজব সন্ত্রাসীদের ফেসবুকেই প্রতিহত করার ঘোষণা দিয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা। একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া, আলোচনা সভা ও স্বেচ্ছায় রক্তদান অনুষ্ঠানে গতকাল তিনি রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগকে গুজব সন্ত্রাসীদের প্রতিহত করার এই নির্দেশ দেন।
কোয়ান্টাম ফাউন্ডেশনের সহযোগিতায় রূপসীতে এই অনুষ্ঠানের আয়োজন করে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

মন্ত্রীপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতাদের উদ্দেশে বলেন, ফেসবুকে আওয়ামীলীগ সরকার এবং এমপি,মন্ত্রীদের বিরুদ্ধে যারা অপপ্রচার এবং গুজব ছড়াচ্ছে সেই গুজব সন্ত্রাসীদের ফেসবুকে মোকাবেলা করবে। আমাদের সরকারের উন্নয়নগুলো সবাই প্রচার করবে। যারা আওয়ামী লীগের সাথে থেকে এমপি, মন্ত্রীদের বদনাম করে তাদের মুখোস আগে উন্মেচন করবে। মনে রাখবে রক্ত যখন দিয়েছি রূপগঞ্জকে খন্দকার মোস্তাক চক্র এবং বিএনপি জামায়াতের গুজব সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করবো।

তিনি আরও বলেন, রূপগঞ্জে ভোট হবে। নির্বাচনকে ঘিরে বিএনপি , জামায়াত ষড়যন্ত্র করছে। সবাই সাবধান থাকবে। বিএনপি গণতন্ত্র চায়। ওরা আওয়ামীলীগকে ভয় পায়। জিয়াউর রহমান বাংলাদেশে ভোট চুরির রাজনীতি শুরু করেছে। আওয়ামীলীগকে নেতৃত্ব শূন্য করতে একুশে আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছে বিএনপি,জামায়াত জোট। আল্লাহর রহমতে সেদিন জননেত্রী শেখ হাসিনা প্রাণে বেচে যান। তিনি বাংলাদেশের গণতন্ত্রের প্রতীক। আমরা রাজপথে আছি। রূপগঞ্জে কোন অপশক্তির গুজব, ষড়যন্ত্র টিকবে না।

এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাবিবুল কাদির তমাল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, দৈনিক সংবাদচর্চার সম্পাদক মোঃ মুন্না খাঁন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজিল আহমেদ,সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুম,তারাব পৌর ছাত্রলীগ সভাপতি আওলাদ হোসেন, সাধারণ সম্পাদক সুমেল খান, সরকারী মুড়াপাড়া কলেজের জিএস সজিব সহ অনেকে।
প্রসঙ্গত গতকাল ছাত্রলীগের ১০০ জন নেতাকর্মী স্বেচ্ছায় রক্ত দিয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ