৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, বিকাল ৪:১০

ফেনসিডিলসহ হোরগার শাকিল গ্রেফতার

সংবাদচর্চা রিপোর্ট :

রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের হোড়গাও এলাকার শাকিলকে গাঁজা ও ফেনসিডিল সহ গ্রেফতার করেছে র‌্যাব -৪। মঙ্গলবার ( ১৪ জুলাই) র‌্যাব-৪ এর একটি চৌকষ আভিযানিক দল রাজধানীর মিরপুর মডেল থানাধীন গাবতলী-কল্যানপুর রোডে কমফোর্ট ফিলিং এন্ড সিএনজি রিফুয়েলিং স্টেশনের সামনে অভিযান পরিচালনা করে শাকিল সহ ৬ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শাকিল হোড়গাঁও এলাকার মরহুম মোতালেব ভূইয়ার ছেলে। শাকিল ডাইংয়ের ব্যবসা করতো। অনেক কেমিক্যাল ব্যবসায়ীর টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সে ডহরগাঁও এলাকার কাপড় ব্যবসায়ী মজিবুর রহমানের মেয়েকে বিয়ে করেছে। গ্রেফতার অপর আসামিরা হলেন, চুয়াডাঙ্গার মোঃ শামীম (৩২) , নারায়ণগঞ্জের মোঃ সৌরভ ভূইয়া (২৬),মোঃ শাহেদ (২০),মোঃ জাহাঙ্গীর আলম (৩০), মোঃ সুজন (২৬)। এদের বিরুদ্ধে চুরি ডাকাতির অভিযোগে হোরগাঁও এলাকায় একাধিকবার বিচার করেছে বলে জানা গেছে।

র‌্যাব -৪ জানিয়েছে , আসামিগণ ২৫০ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজা প্রাইভেট কারের সিএনজি সিলিন্ডার এর ভিতর এবং পিছনের সীটের নিচে বিশেষ কৌশলে লুকিয়ে বহন করছিল। আসামীরা করোনাকালীন সময়ের সুযোগ নিয়ে গাড়ীতে ফ্লাসিং ওয়ার্নিং এলইডি ও হুইটার সেট লাগিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর মিথ্যা পরিচয় প্রদান করে রাস্তায় পুলিশ ও র‌্যাবের চেকপোস্ট ফাঁকি দিয়ে উল্লেখিত মাদক দ্রব্য নিয়ে আসে।

র‌্যাব-৪ আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আসামীরা দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা সমূহ হতে অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল ও গাঁজা সংগ্রহ করে লোক চক্ষুর অন্তরালে অভিনব কৌশলে প্রাইভেট কার, পিকআপ, ট্রাকে বহন করে মিরপুরসহ রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক ডিলারদের নিকট বিক্রয় করে আসছিল। আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ