আজ বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘ফাঁকি দেওয়ার সুযোগ নেই’

সংবাদচর্চা রিপোর্ট:
তারাব পৌরসভার দক্ষিণ নোওয়াপাড়া কবরস্থান এর উদ্বোধন ঘোষণা করেছেন নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। শনিবার ১৬ জুলাই বিকালে এ উপলক্ষে নোওয়াপাড়ায় মিলাদ মাহফিল ও এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বক্তব্য রাখেন ।
মন্ত্রী বলেন, জলাবদ্ধতা আমরা নিয়ন্ত্রণ করেছি। আমরা খালগুলো পরিষ্কার করেছি। রূপগঞ্জের প্রত্যেকটা স্কুল,কলেজ, মাদ্রাসায় আমরা নতুন ভবন দিয়েছি। আমার ( মন্ত্রী গাজী) যা অনুদান আসে তার ৮০ ভাগ মসজিদে দানকরি। আমার একটা কমিটি আছে। সেই কমিটি আমার অনুদানের টাকা রাস্তা ঘাটসহ বিভিন্ন উন্নয়ন কাজে ব্যয় করে। এমন কোনো মসজিদ নাই যে সরকারী অনুদান পায় নাই। যদি কেউ না পেয়ে থাকেন আমাকে বলবেন আমি অনুদানের ব্যবস্থা করে দেবো। যা টাকা আসে আমরা উন্নয়ন কাজে ব্যয় করি। এখানে কাজে ফাঁকি দেওয়ার কোনো সুযোগ নাই। আমি প্রত্যেকটা কাজের হিসাব নেই। কোন টাকা কোন মসজিদে দেওয়া হলো। দক্ষিণ নোওয়াপাড়া কবরস্থান অনেক সুন্দর । যারা সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানাই।
এসময় তারাব পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ব্যবসায়ী মনির হোসেন,সাবেক ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সেক্রেটারী মোস্তাফিজুর রহমান শাহীনসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ