আজ সোমবার, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লা থানা বিএনপির নতুন কমিটি

স্টাফ রিপোর্টার :

পুরনো কমিটি বিলুপ্ত করে ফতুল্লায় নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম টিটুকে আহবায়ক ও অ্যাডভোকেট আব্দুল বারি ভূঁইয়াকে সদস্য সচিব করে গতকাল রাতে ৫১ সদস্য বিশিষ্ট এই নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন ও সদস্য সচিব গোলাম ফারুক খোকনের স্বাক্ষরিত দলীয় প্যাডে এই তথ্য জানানো হয়েছে।

এদিকে ৫১ সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটিতে ১০ জনকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। তারা হলেন, সুলতান মাহমুদ মোল্লা, আলাউদ্দিন খন্দকার শিপন, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, মো. শহীদুল্লাহ, মো. বিল্লাল হোসেন, লোকমান হোসেন, নজির আহাম্মদ, মঈনুল ইসলাম রতন, মো. হাসান আলী ও মাহবুবুর রহমান সুমন। নবগঠিত এই কমিটিতে পূর্বের কমিটির আহবায়ক জাহিদ হাসান রোজেলকে সদস্য পদে রাখা হয়েছে।

জানা গেছে, গত বছরের ২০ জানুয়ারি ফতুল্লা থানা বিএনপির ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল। ওই কমিটিতে জাহিদ হাসান রোজেলকে আহবায়ক ও শহীদুল ইসলাম টিটুকে সদস্য সচিব করা হয়েছিল। তবে এই দুই নেতার মাঝে মতের অমিল থাকায় দীর্ঘ একবছরের বেশী সময়েও ফতুল্লার একটি ওয়ার্ড কমিটিও গঠন হয়নি। দীর্ঘ দিন ধরেই ওই কমিটি বিলুপ্ত হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছিল। এরই মাঝে গতকাল পূর্বের ওই কমিটি বিলুপ্ত করে ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হলো।

স্পন্সরেড আর্টিকেলঃ