আজ শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

ফতুল্লায় ৭ বছরের শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার-১

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৭ বছর বয়সী এক শিশু কণ্যাকে ধর্ষণের অভিযোগে রাজা মিয়া (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার সকালে ফতুল্লার মাসদাইর এলাকা থেকে রাজা মিয়াকে গ্রেপ্তার করা হয়। এর আগে নিপিড়নের শিকার শিশু কণ্যার বাবা বাদী হয়ে প্রতিবেশী রাজা মিয়ার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

গ্রেপ্তার হওয়া রাজা মিয়া চাঁদপুরের মোহনপুর গ্রামের মো. চাঁন মিয়ার ছেলে। তারা স্বপরিবারের পশ্চিম মাসদাইর এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক। তিনি জানান, নির্যাতনের শিকার শিশুটির বাবা থানায় এসে বিস্তারিত জানিয়ে মামলা করলে সাথে সাথে অভিযান চালিয়ে রাজা মিয়ার নামের যুবককে গ্রেপ্তার করা হয়। পরে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে তোলা হয়েছে।

মামলায় বলা হয়, অভিযুক্ত যুবক রাজা মিয়া ও নির্যাতন শিশুটির পরিবার একই বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসাবস করে আসছিল। পূর্বপরিচিত হওয়ায় এবং দীর্ঘদিন একই বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে থাকায় তাদের মধ্যে পরিবারিক সম্পর্ক গড়ে উঠে এবং শিশুটিও রাজা মিয়াকে মামা হিসেবে সংবর্ধনা করিতো। রোববার রাত ১০টার দিকে রাজা শিশুটিকে ভিডিও গ্যামস দেখানোর কথা বলে ভাড়াটিয়া বাসার ছাদে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটি নির্যাতনের যন্ত্রণায় কান্নাকাটি শুরু করলে রাজা তাকে ছাদে রেখেই পালিয়ে যায়। এরপর শিশুটি তার বাবা-মায়ের কাছে ঘটনার বিস্তারিত জানায়।

স্পন্সরেড আর্টিকেলঃ