২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ২:৫৪

ফতুল্লায় বাড়ি ছাড়তে হুমকি

সংবাদচর্চা অনলাইনঃ

বাড়ির ভেতরে প্রবেশ করে মেয়ে,মেয়ের জামাই ও বাড়ির ভাড়াটিয়াদেরকে দুইদিনের মধ্যে বাড়ি ছেড়ে দেয়ার হুমকী দেয়ায় ফতুল্লা থানা ছাত্রদলের সাবেক সভাপতি রিয়াদ মোহাম্মদ চৌধুরীসহ ৪ জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় সাধারন ডায়েরী করেছেন ফতুল্লা লালপুর পৌষার পুকুরপাড় এলাকার মৃত.জয়নাল আবেদীনের ছেলে মো.আইয়ুব হোসেন।

সাধারন ডায়েরীতে আইয়ুব হোসেন উল্লেখ করেন, গত ৬ জুলাই বিকেল সাড়ে ৫টায় আইয়ুব হোসেনের অনুপস্থিতিতে ফতুল্লার মৃত.বাছেদ চৌধুরীর ছেলে রিয়াদ মো.চৌধুরী , রুসেন হাউজিং এলাকার মৃত ফকির সরদারের ছেলে মো.মোস্তাক আহমেদ, লালপুর এলাকার আবদুর রব ওরফে ক্যাপ্টেন রব এবং মৃত.ধলু মিয়ার ছেলে কানা সামসুসহ সঙ্গীয়রা তার বাড়িতে প্রবেশ করে তার মেয়ে, মেয়ের জামাই এবং ভাড়াটিয়াদেরকে ২ দিনের মধ্যে বাড়ি ছেড়ে দেয়ার হুমকী প্রদান করে এবং অকথ্য ভাষায় গালাগাল করেন। যদি না যায় তাহলে জোড়পুর্বক মারধর করে বাড়ি থেকে বের করে তালা মেরে দেয়ার হুমকী প্রদান করে রিয়াদ মো.চৌধুরীসহ তার বাহিনীরা। প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহনের জন্য আমি থানায় একটি সাধারনডায়েরী করি।

উল্লেখ্য যে, এর আগেও জেলার পুলিশ সুপার ও ফতুল্লা মডেল থানা ওসি বরাবর বিএনপি নেতা রিয়াদ চৌধুরীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন আইয়ুব হোসেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ