৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ভোর ৫:৪৮

ফতুল্লায় নারীসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

ফতুল্লায় এক নারী সহ দুই মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে পুলিশ ২০০ পিছ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রর নগদ ১১হাজার ৬৬৫ টাকা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার মাসদাইর গুদারাঘাট এলাকার (পারুলির গলির) পাপ্পুর বাড়ির ভাড়াটিয়া মৃত মোসলেম মিয়ার স্ত্রী রওশন আরা ও একই থানার মাসদাইর বাজার এলাকার হক মিয়ার ভাড়াটিয়া মোঃ নাসিরের পুত্র রাসেল(২৬)।

বুধবার(১৬জুন)দিবাগত রাতে ফতুল্লার মাসদাইর গুদারাঘাটস্থ পারুলির বাড়ির সামনের রাস্তায় অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করা হয়।

থানা পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আশিক ইমরান, উপ-পরিদর্শক মোঃ শামীম, সহকারী উপ-পরিদর্শক ওবায়েদুর ও সামছু সঙ্গীয় ফোর্স সহ মাসদাইর গুদারাঘাটস্থ পারুলির বাড়ির সামনের রাস্তায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী রওশন আরা ও রাসেল কে গ্রেফতার করে পুলিশ।এ সময় তাদের নিকট হতে মাদক বিক্রির ১১হাজার ৬৬৫ টাকা ও ২০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

ফতুল্লা থানার উপ-পরিদর্শক শামিম জানায়,গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মাসদাইর গুদারাঘাট এলাকা সহ আশপাশ এলাকায় মাদক বিক্রি করে আসছিলো।বুধবার দিবাগত রাতে তাদের কে গ্রেফতার করা হয়।তবে পুলিশের অভিযানের টের পেয়ে তাদের সহোযোগি অপর এক মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয়।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ