আজ শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

ফতুল্লায় তুলার গোডাউনে আগুন

নিজস্ব প্রতিবেদক:

ফতুল্লায় একটি আবাসিক এলাকায় অবস্থিত একটি তুলার গোডাউনে আগুনের ঘটনা ঘটেছে। শনিবার রাত ১০টায় ফতুল্লার ইসদাইর আবাসিক এলাকায় শরিফুল আলম নামে এক ব্যক্তির তুলার গোডাউনে এই ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা না ঘটলেও মালিক পক্ষের দাবি, আগুনে তার প্রায় ২০/২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
ক্ষতিগ্রস্ত শরিফুল আলম জানান, তার গোডাউনে তুলা দিয়ে বালিশ, লেপতোষক তৈরি করে তা বিক্রি করেন। তার এই গোডাউনের সামনে ছয়টি দোকান রয়েছে। কি থেকে আগুনের সূত্রপাত হয়েছে তা তিনি বলতে পারেননি। তবে আগুনে তার ২০/২৫ লাখ টাকা মূল্যের সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে। এই গোডাউনে অগ্নি নির্বাপক কোনো ব্যবস্থা নেই।

এলাকাবাসী জানান, গোডাউনের তিন পাশে বহুতল একাধিক আবাসিক বাসা বাড়ি রয়েছে। এর মাঝখানে একটি তুলার গোডাউন মানে কয়েক হাজার মানুষের জন্য ঝূকিপূর্ণ। এটি যাতে আর এখানে নির্মাণ করতে না পারে এজন্য জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বলেন, খবর পেয়ে আমাদের মন্ডলপাড়ার ৩টি ও হাজিগঞ্জের ২টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এখন ডাম্পিং চলছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে জানানো হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ