১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, সকাল ১০:২৩

ফতুল্লায় গ্যাস লিকেজে আগুনঃ চলে গেল শিশু মিনহাজও

সংবাদচর্চা অনলাইনঃ

ফতুল্লার মাসদাইর এলাকায় একটি বাড়ির ফ্ল্যাটে গ্যাসের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধদের মধ্যে ১৮ মাসের শিশু মিনহাজও মারা গেছেন। এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৩ জনে।

শুক্রবার ১২ই মার্চ সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের (আইসিইউতে) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থশংকর পাল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার শরীরের অধিকাংশ জায়গা দগ্ধ ছিল। আইসিইউতে আজ (শুক্রবার) সকালে তার মৃত্যু হয়।

এর আগে গতকাল বৃহস্পতিবার দুপুর সোয়া ১টার দিকে মাহফুজুল (১২) নামে দগ্ধ এক শিশুর মৃত্যু হয়। বুধবার ১০ই মার্চ দিবাগত রাতে মোহাম্মদ বিশাল নামে আরেকজনের মৃত্যু হয়। এখনও চিকিৎসাধীন আরও তিনজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

জানা গেছে, সোমবার (৮ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে শিশুসহ ছয়জন দগ্ধ হন। প্রথমে তাদের উদ্ধার করে একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে সবাইকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

দগ্ধরা হলেন, মোহাম্মদ বিশাল, তার স্ত্রী মিতা (২৪), মেয়ে আফসানা (৫), ছেলে মিনহাজ (১৮ মাস), শ্যালক মাহফুজুল (১২) ও আরেক শ্যালক সাব্বির (১৫)।

দগ্ধদের প্রতিবেশী মাসুদ জানান, ফতুল্লা মাসদাইর এলাকায় একটি ছয়তলা বিল্ডিংয়ে রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ওই ভবনটিতে নতুন রঙ করা হয়েছিল। রান্নাঘরে গ্যাস লিকেজ ছিল। রাত সাড়ে ১২টার কিছুক্ষণ পর পুরো ঘরে আগুন লাগে। এতে ওই পরিবারের ছয়জন দগ্ধ হন।

স্পন্সরেড আর্টিকেলঃ