আজ বুধবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ফতুল্লায় ওয়ালটন মেলা

সংবাদচর্চা রিপোর্ট

স্কাই ভিশন ইলেক্ট্রনিক্স এর আয়োজনে নারায়ণগঞ্জের শিবু মার্কেট ও ভূইগড়ে মাসব্যাপি ওয়ালটন মেলার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ভুইগড় বাসস্ট্যান্ড এলাকার ভুইয়া মার্কেটের ২য় তলায় ও শিবু মার্কেটস্থ স্কাই ভিশন ইলেক্ট্রনিক্সের ওয়ালটন শো-রুমে ওয়ালটন পন্যের বিশাল সমাহার নিয়ে মেলার উদ্বোধন করা হয়।

স্কাই ভিশন ইলেক্ট্রনিক্স এর পরিচালক আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন মাদবর ও রাশেদুল হক বুলবুলের ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ও ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) মো. রিফাত ফেরদৌস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটনের ডেপুটি অপারেটিব ডিরেক্টর মো. সৈকত আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান স্বপন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম সেলিম, কুতুবপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড মেম্বার আল-মামুন মিন্টু।

উদ্বোধন অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে ওয়ালটনের ডিস্ট্রিবিউটর স্কাই ভিশন ইলেক্টনিক্স এর পরিচালক ও ফতুল্লার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন মাদবর বলেন, ‘স্কাই ভিশন ইলেক্ট্রনিক্স বিগত ১৫ বছর যাবৎ সুনামের সাথে আপনাদের পাশে থেকে সেবা দিয়েছে। আগামীতেও যাতে একই ভাবে ওয়ালটন পন্য নিয়ে স্কাই ভিশন ইলেক্ট্রনিক্স আপনাদের পাশে থেকে সেবা দিতে পারে সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা চাই।’

প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) মো. রিফাত ফেরদৌস বলেন, ‘ওয়ালটন বিদেশী পন্য নয়। এটা আমাদের স্বদেশী পন্য। এই স্বদেশের জন্য, বাঙালি জাতির জন্য নিজেদের পন্য হিসেবে ওয়ালটন যে পৃথিবীর বুকে দাঁড়িয়েছে এটা আমাদের অর্জন। স্বাধীনতার মাসে ওয়ালটনের এই মেলাও স্বাধীনতার একটি স্বার্থকতা। স্বাধীনতা মানে বাংলাদেশ, আর বাংলাদেশী পন্য মানেই এখন ওয়ালটন। সম্প্রতি একটি খবরে দেখলাম ইউরোপেও আমাদের ওয়ালটন রপ্তানি হয়। এক্ষেত্রে বাংলাদেশ এর প্রতিনিধিত্ব করছে। বাংলাদেশ স্বাধীন হয়েছে বলেই নিজস্ব পন্য হিসেবে এর প্রতিনিধিত্ব করছে। এসবই একই সূতোয় গাঁথা। ওয়ালটন মানেই বাংলাদেশ, বাংলাদেশ মানেই ওয়ালটন।’

এসময় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা উনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য কাজী মঈন উদ্দীন, বিশিষ্ট ব্যবসায়ী মো. সাইদুল ইসলাম প্রমূখ।

স্পন্সরেড আর্টিকেলঃ