৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, বুধবার, সকাল ৭:৩২

ফতুল্লায় ইজিবাইকসহ মার্ডার মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

ফতুল্লার পিলকুনী ও ইসদাইর এলাকায় দুই ইজিবাইক চালককে নৃশংসভাবে খুন করে ইজিবাইক ছিনতাই করারা ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ সময় ছিনতাই হওয়া দুই ইজিবাইকসহ তাদের হেফাজতে থাকা আরো ৬টিসহ মোট ৮টি ইজিবাইক উদ্ধার করা হয়। গ্রেফতার হওয়া ছয়জনের মধ্যে দুজন আদালতে ঘটনার সাথে জড়িত থাকার দায় স্বীকার করে জবানবন্দী দিয়েছেন।

গ্রেফতারকৃত আসামিরা হলেন নিশান সরকার (২৭), মো: মামুন (৩০), রাসেল (২৫) ও মো: রাজু আহমেদ (৩৮)। এর মধ্যে নিশান সরকার ও মামুন আদালতে জবানবন্দী দিয়েছেন।

রোববার দুপুরে ফতুল্লা থানায় এক সংবাদ সম্মেলন করে এমন তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) সুবাস চন্দ্র সাহা। এ সময় উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: তারিকুল ইসলাম, এসআই ইমানুর হোসেনসহ অন্যান্য কর্মকর্তাগণ।

পুলিশ জানায়, গত ১৭ জুন ফতুল্লার পিলকুনি এলাকায় ইজিবাইক চালক আনোয়ারকে নৃশংসভাবে খুন করে গাড়ি ছিনিয়ে নিয়ে যায়। গত ২৯ জুন থানাধীন ইসদাইর এলাকায় ব্যাটারি চালিত মিশুক গাড়ি ছিনতাই করে চালক রাজা মিয়াকে হত্যা করে ছিনতাইকারীরা। পরে দুটি ঘটনায় ফতুল্লা মডেল থানার পৃথক দুটি মামলা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ