আজ সোমবার, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

প্রেসিডিয়াম সদস্য হলেন পারভীন ওসমান

স্টাফ রিপোর্টার

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হয়েছেন সাবেক এমপি নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান। গতকাল বিকালে ঢাকার বনানী পার্টি অফিসে সংগঠনটির চেয়ারম্যান জিএম কাদের পারভীন ওসমানের হাতে প্রেসিডিয়াম সদস্যের পদোন্নতির চিঠি তুলে দেন।

সংগঠনের দলীয় প্যাডে উল্লেখ করে জানানো হয়, জাতীয় পার্টির উপদেষ্টা পদ থেকে পদোন্নতি প্রদান করে প্রেসিডিয়াম সদস্য পদে নিয়োগ প্রদান করা হয়েছে। এরআগে ২০১৯ সালের ২৫শে পারভীন ওসমানকে জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা হিসেবে নির্বাচিত করেছিলেন পার্টি চেয়ারম্যান।

এ বিষয়ে কথা হলে পারভীন ওসমান বলেন, পদ-পদবী বড় কথা নয়, ভালো কিছু করতে চাই। আমি সকলের ভালবাসায় সিক্ত হয়েছি। আমি দলের চেয়ারম্যানের কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি। যে দায়িত্ব আমাকে দেয়া হয়েছে। আমি তা পরিপূর্ণভাবে পালন করার চেষ্টা করবো। আর এজন্য আমি আমার নারায়ণগঞ্জবাসী ও দলের অঙ্গসংগঠনের নেতাকর্মীকেও কৃতজ্ঞতা জানাই। তাদের সহযোগীতা এবং ভালবাসা না থাকলে এ নেতৃত্বে আসতে পারতাম না। তাই আগামীতেও আমার প্রয়াত স্বামী ও নারায়ণগঞ্জবাসীর সপ্ন পূরণে আমি সকলকে নিয়ে কাজ করতে চাই। হিংসা বিদ্বেষ নয়, আপনাদের সকল সাংবাদিক সমাজসহ আমি সকলের সহযোগীতা কামনা করছি। উল্লেখ্য, নাসিম ওসমান নারায়ণগঞ্জ-৫ আসন থেকে লাঙ্গল প্রতীকে চারবারের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। ২০১৪ সালের ৩০শে এপ্রিল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান নাসিম ওসমান। নাসিম ওসমান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ