২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১:৩৭

প্রধানমন্ত্রীর প্রতি আইভীর কৃতজ্ঞতা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক:

নিজ পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা. সেলিনা হায়াত আইভী।

২৯ জুলাই এক বার্তায় মেয়ন আইভী জানান, গত ২৫ জুলাই ২০২১ আমার মমতাময়ী মায়ের মৃত্যুতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমবেদনা ও শোক প্রকাশ করায় আমার ও আমাদের পরিবারের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি । ১৯৮৪ সালের ২৫ ফেব্রুয়ারী প্রয়াত পৌরপিতা আলী আহাম্মদ চুনকা’র ইন্তেকালে বর্তমান প্রধানমন্ত্রী আমাদের বাড়ীতে এসে আমার মা ও আমাদের পরিবারকে সান্ত্বনা প্রদান করেন। সেই স্মৃতি আজও আমাদের কাছে চিরস্মরণীয়। তিনি আমাদের পরিবারের অভিভাবক হিসেবে সর্বসময় মাতৃস্নেহে আমাদেরকে আগলে রেখেছেন। তাঁর প্রতি আমরা চিরকৃতজ্ঞ ও ঋণী।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মন্ত্রীবর্গ, জাতীয় নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দসহ প্রবাসে বসবাসকারী শুভাকাঙ্খী ও আত্মীয়-স্বজন আমাদের শোকার্ত পরিবারকে সহমর্মিতা ও শোক জানিয়েছেন। এজন্য আপনাদের প্রতি আমরা কৃতজ্ঞ।

কোভিড-১৯ মহামারী উপেক্ষা করে আমার প্রিয় নগরবাসীসহ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে সমব্যাথী হয়ে আমাদের পরিবারের পাশে এসে দাড়িয়েছেন। আপনাদের এই ভালোবাসার ঋণ আমাদেরকে জনসেবার জন্য আরও বেশি দায়বদ্ধ করেছে।

আমার মায়ের জন্য দোয়া চেয়ে সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি । কথা দিচ্ছি আজীবন মানুষের সেবায় নিয়োজিত থাকব।

স্পন্সরেড আর্টিকেলঃ