আজ বৃহস্পতিবার, ৯ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

প্রধনামন্ত্রীর বিশেষ উপহার পেল স্বপ্নের পদ্মা সেতু

এক সাথে ভূমিষ্ঠ হওয়া তিন নব জাতক স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্য শুভেচ্ছা ও বিশেষ উপহার পাঠিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

সোমবার বিকেলে বন্দরের নবীগঞ্জে নবজাতকদের বাবা আশরাফুল ইসলাম অপুর বাড়িতে যান প্রধানমন্ত্রী কার্যালয়ের এক কর্মকর্তা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা। অপুর স্ত্রী অ্যানি বেগম ওই সময়ে তিন সন্তান নিয়ে বাড়িতেই ছিলেন। এসময় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তিন শিশুর জন্য এক ভরি ওজনের তিনটি স্বর্ণের চেইন উপহার পৌঁছে দেন তিনি। সাথে উপহার দেন ফল ও ফুল।

বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা কুদরত এ খোদা জানান, স্বপ্ন-পদ্মা-সেতুর কে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভেচ্ছা জানিয়ে উপহার পাঠিয়েছেন। প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক, তিনি প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তা নিয়ে ওই নবজাতকের বাড়িতে আসেন। এসময় মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ থেকে তিনটি গিফট বক্স, ফলমূল ও পোশাক উপহার দেয়া হয় ওই তিন নবজাতকে।

নবজাতকদের বাবা আশরাফুল ইসলাম অপু বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা পেয়েছে আমার সন্তানরা। আমাদের অনেক ভালো লাগছে। প্রধানমন্ত্রী আমার সন্তানদের জন্য এক ভরি করে তিনটি স্বর্ণের চেইন, ফুল, ফল, পোশাক পাঠিয়েছেন। আমাদের অনেক আনন্দ রাগছে।

সদ্য ভূমিষ্ঠ হওয়া তিন নবজাতকের মা অ্যানি জানান, আমিসহ আমরার ছেলে মেয়েরা প্রধানমন্ত্রীর অভিনন্দন বার্তা ও শুভেচ্ছা পেয়েছি। প্রধানমন্ত্রীকে অনেক ধন্যবাদ।

গত শুক্রবার নারায়ণগঞ্জ শহরের একটি ক্লিনিকে আশরাফুল ইসলামের স্ত্রী অ্যানি বেগমের অস্ত্রোপচারের মাধ্যমে এক ছেলে ও দুই কন্যা সন্তানের জন্ম হয়। অস্ত্রোপচার করা চিকিৎসকের পরামর্শে তিন নবজাতকের নাম ‘স্বপ্ন’, ‘পদ্মা’ ও ‘সেতু’ রাখেন পরিবারের লোকজন। বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে সারাদেশে ব্যাপক আলোচিত হয়।

নবজাতকদের পিতা আশরাফুল ইসলাম স্থানীয়ভাবে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত বলে জানান। গত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীও হয়েছিলেন।

(সংবাদচর্চা/২০জুন/এমএল)

স্পন্সরেড আর্টিকেলঃ