আজ মঙ্গলবার, ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

‘ প্রত্যেক জায়গায় আমরা অবস্থান নেবো’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জের কায়েতপাড়ায় বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৯ নভেম্বর কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সামনে এই প্রতিবাদ সভা হয়। প্রতিবাদসভার আয়োজন করে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মোঃ জাহেদ আলী। তিনি বলেন, মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের দিকনির্দেশনায় আমরা কায়েতপাড়ার প্রত্যেক জায়গায় অবস্থান নেবো। ১০ ডিসেম্বরের আগেই আমাদের এই কার্যক্রম শুরু হবে। আমরা বিরোধী দলকে মাঠে নামতে দেবো না।

তিনি বলেন, পরাজিত শক্তি আমার বিরুদ্ধে অপপ্রচার করছে। আমি দুর্নীতি করি নাই। উনি দুর্নীতি করেছে। তার প্রমাণ বের করা হচ্ছে। তার নামে সেই দুর্নীতির মামলা হবে।

জাহেদ আলী আরও বলেন, উনি বিএনপির দালাল। ভুয়া ওয়ারিস সনদ বানানোর চেষ্টা করছে। আমি ভুয়া ওয়ারিস সনদে সই করি না। তার জন্য তারা আমার বিরুদ্ধে মিথ্যা নিউজ করছে।

এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মতিউর রহমান আকন্দ, আওয়ামী লীগ নেতা শ্রী রবী রায়, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও ইউপি সদস্য ওমর ফারুক ভুঁইয়া, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, সেলিনা আক্তার রিতা, আলতাফ হোসেন, মতিন ভুঁইয়া, সুরুজ ইসলাম, মাসুম মিয়া, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডাঃ আব্দুল বাতেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মিলন, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, স্বেচ্ছাসেবকলীগ নেতা আলমগীর হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাজমুল খন্দকার জয়, সাংগঠনিক সম্পাদক আক্তার ফকির, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাদিম হোসেন অপু, কায়েতপাড়া ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মহিবুর রহমান, আওয়ামী লীগ নেতা নূর আহমদ, চনপাড়া স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, নারী নেত্রী শারমিন আক্তার রিমাসহ অনেকে উপস্থিত ছিলেন।

পরে আওয়ামীলীগের নেতাকর্মীরা ঢাকা-ডেমরা-রূপগঞ্জ সড়কের ইছাখালী এলাকায় বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে।

স্পন্সরেড আর্টিকেলঃ