আজ শনিবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

প্রতীক বরাদ্দ,একাধিক হেভিওয়েট প্রার্থী

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে । সোমবার (২৬ সেপ্টম্বর) সকালে জেলা নির্বাচন অফিসার এর সম্মেলন কক্ষে প্রার্থীরা সহকারী রির্টানী অফিসার অফিসার মতিয়ুর রহমানের কাছ থেকে প্রতীক গ্রহণ করেন। প্রতীক বরাদ্দের পর থেকে সাধারণ আসন ও সংরক্ষিত আসনের প্রার্থীরা প্রচারণা শুরু করেছেন। দুই সদস্য পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে। কিছু আসনে একাধিক হেভিওয়েট প্রার্থী রয়েছে। ওই সব প্রার্থী মেয়র, এমপির খুব কাছের লোক হিসেবে বেশি পরিচিত। কিছু আসনে আওয়ামী লীগের প্রতিপক্ষ জাতীয় পার্টি , কিছু আসনে আওয়ামী লীগের প্রতিপক্ষ আওয়ামী লীগ । রূপগঞ্জ থেকে সাধারণ সদস্য পদে মন্ত্রীর অনুগত আনছর আলী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

সুত্রের সাধারণ আসনের ১নং ওয়ার্ড থেকে আলাউদ্দিন- টিউবওয়েল, জাহাঙ্গীর আলম- বৈদুতিক পাখা, মুজিবুর রহমান- ঘড়ি, সায়েম রেজা-হাতি প্রতীক পান, ২নং ওয়ার্ড থেকে আমিন উল্লাহ রতন-হাতি, রাসেল শিকদার- ঘুড়ি, জাহাঙ্গীর হোসেন-তালা, মোবারক হোসেন-ক্রিকেট ব্যাট, মাছুম আহম্মেদ-বৈদুতিক পাখা, মোস্তফা হোসেন চৌধুরী-অটো রিক্সা প্রতীক বরাদ্দ পান। ৩ নং ওয়ার্ড থেকে মোস্তাফিজুর রহমান-হাতি, আবু নাইম- তালা প্রতীক পান। ৪ নং ওয়ার্ড মিয়া মো আলাউদ্দিন ও ৫ নং ওয়ার্ড আনছার আলী একক প্রার্থী হওয়ায় তারা বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।

সংরক্ষিত আসনের ১নং ওয়ার্ড সাদিয়া আফরিন- বই মার্কা, আছিয়া খানম সুমি- দোয়াত কলম, নাছরিন আক্তার- হরিন মার্কা, ২ নং ওয়ার্ড থেকে নূর জাহান- বই, হাওয়া বেগম- মাইক, সীমা রানী পাল- টেবিল ঘড়ি, শাহিদা মোশারফ- দোয়াত কলম মার্কায় লড়বেন। সংরক্ষিত ২ নং ওয়ার্ডের প্রার্থী সীমা রানী পাল রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক। তিনি গেলবার জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছিলেন। রূপগঞ্জ থেকে এবার তিনি একক প্রার্থী।

উল্লেখ, ইভিএমে ১৭ অক্টোবর সোমবার নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচন- ২০২২ এর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট চলবে ।

স্পন্সরেড আর্টিকেলঃ